Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাকিস্তানে বসে বুক বাজিয়ে জঙ্গি সালাহউদ্দিন যা বললেন তাতে চিন্তা বাড়তে পারে ভারত সরকারের

  • Posted By:
Subscribe to Oneindia News

কয়েকদিন আগেই পাকিস্তানে ঘাঁটি গেড়ে বসে থাকা হিজবুল মুজাহিদিন প্রধান সঈদ সালাহউদ্দিনকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী ঘোষণা করেছে মার্কিন যুক্তরাষ্ট্র। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মার্কিন সফরের মাঝেই এই ঘোষণা করা হয়েছে।

আর সদ্য আন্তর্জাতিক সন্ত্রাসবাদীর তকমা জোটানো হিজবুল জঙ্গি সালাহউদ্দিন পাকিস্তানি টিভি চ্যানেলে বসেই সরাসরি স্বীকার করে নিয়েছে যে ভারতে একাধিকবার সন্ত্রাস হামলা চালিয়েছে। সালাহউদ্দিন জানিয়েছে, সে নিজে ও তার দল হিজবুল গোষ্ঠী ভারতে একাধিকবার জঙ্গি হামলা চালিয়েছে।

ভারতে জঙ্গি হামলা চালিয়েছে, পাকিস্তান বসে জানাল সালাহউদ্দিন

পাকিস্তানি চ্যানেল জিও টিভিকে দেওয়া সাক্ষাৎকারে সালাহউদ্দিন বলেছে, ভারতের উপরে আমরা হামলা চালিয়েছি। পাকিস্তানের মুজফফরাবাদে সালাহউদ্দিন জনসভা করে বলেছে, ভারতীয় সেনার উপরে হামলা করা বৈধ।

হিজবুল প্রধান সঈদ সালাহউদ্দিন গতবছরের হুমকির সুরে জানায় যে কাশ্মীরকে ভারতীয় সেনাদের কবরে পরিণত করা হবে। তাছাড়া গত একবছরে কাশ্মীরে ছোট-বড় নানা হামলায় হিজবুল জঙ্গিরা জড়িয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্র সালাহউদ্দিনকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী ঘোষণার ঘটনায় পাকিস্তান সমালোচনা করেছে। অবিবেচকের মতো কাজ হয়েছে বলে মত পাক সরকারের। আর জঙ্গি সালাহউদ্দিন নিজে এই ঘটনার পরে ডোনাল্ড ট্রাম্পকে 'উন্মাদ' বলেছে। তার দাবি, তাকে জঙ্গি ঘোষণা করে নরেন্দ্র মোদীকে উপহার দিয়েছে আমেরিকা।

English summary
'Global terrorist' Syed Salahuddin boasts to Pakistan TV channel that he 'carried out terror attacks in India'
Please Wait while comments are loading...