Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অবৈধভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রবেশের দায়ে গ্রেফতার ৫ ভারতীয়

  • Posted By:
Subscribe to Oneindia News

ওয়াশিংটন, ২৪ ফেব্রুয়ারি : মার্কিন যুক্তরাষ্ট্রের অবৈধভাবে প্রবেশের চেষ্টার অভিযোগ সেদেশের ওয়াশিংটনের মোলসনে গ্রেফতার করা হল ৫ জন ভারতীয়কে। এই কাজে ওই ভারতীয়দের একজন কানাডার বাসিন্দা সাহায্য করছিলেন বলে দাবি পুলিশের। গ্রেফতার করা হয়েছে কানাডার ওই বাসিন্দাকেও।[বর্ণবিদ্বেষের জের :মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুকবাজের গুলিতে নিহত ভারতীয় ,আহত ২]

মার্কিন কাস্টাম অ্যান্ড বর্ডার পুলিশের তরফে একটি বিজ্ঞপ্তিতে এই ঘটনার কথা জানানো হয়েছে। অভিযুক্ত ওই ৫ ভারতীয়কে মার্কিন অভিবাসন বিচারপতির কাছে পেশ করা হবে।

অবৈধভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রবেশের দায়ে গ্রেফতার ৫ ভারতীয়

সূত্রের খবর, এই বিচারক ভারতীয়দের কাছে জানতে চাইবেন, তাঁরা পাকাপাকিভাবে আইন মাফিক মার্কিন যুক্তরাষ্ট্রে থাকতে চান কি না। চোরাই কারবারের দায়ে বিচার হবে ধৃত ওই কানাডার বাসিন্দারও।

এদিকে গতকালই এক রিপোর্টে জানা যায় মার্কিন অভিবাসন নীতির কড়াকড়িতে বিপদে পড়তে পারেন আমেরিকায় অবৈধ নথি নিয়ে বসবাসকারী ৩ লক্ষ ভারতীয়। ট্রাম্প প্রশাসনের তরফেও জানানো হয়, সেনা অভিযানের মতো করে সারা মার্কিন মুলুকে কার্যকর করা হবে অভিবাসন নীতি। তারপরই ভারতীয়দের এই গ্রেফতারির ঘটনা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবাহল মহল।

English summary
Five Indian nationals have been arrested for trying to enter the United States illegally near Molson in Washington.A Canadian who helped them to crossover was also arrested along with the Indians on February 8, the US Customs and Border Police (CBP) said in a statement.
Please Wait while comments are loading...