Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জিতবেন হিলারিই, রেগনের চেয়েও জনপ্রিয় ওবামা, মত Occupy Democrat এর

  • Written By:
Subscribe to Oneindia News

নিউ ইয়র্ক, ৮ নভেম্বর : নানা ধরনের বৈষম্য ও ভেদাভেদকে পাশে সরিয়ে রাষ্ট্রপতি বারাক ওবামা সংগ্রামীর মতো সমস্ত বাধা কাটিয়ে উপরে উঠেছেন এবং দেশের অন্যতম জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব হিসাবে পরিগণিত হয়েছেন।

মার্কিন নির্বাচন নিয়ে এই মজার অথচ গুরুত্বপূর্ণ তথ্যগুলি আপনি নিশ্চিত জানেন না

ওবামা পূর্বতন মার্কিন রাষ্ট্রপতি রোনাল্ড রেগনের চেয়ে বেশি জনপ্রিয়, এমনটাই বলছে Occupy Democrat। তাদের মতে, ভোটাভুটিতে ৫২.১ শতাংশ ভোট পেয়ে ওবামা এগিয়ে রয়েছেন। তবে সবচেয়ে এগিয়ে আর এক প্রাক্তন রাষ্ট্রপতি বিল ক্লিন্টন।

জিতবেন হিলারি, রেগনের চেয়েও জনপ্রিয় ওবামা: Occupy Democrat

আসলে Occupy Democrat একটি রাজনৈতিক সংস্থা ও ইনফরমেশন ওয়েবসাইট। যারা রিপাবলিকান বিরোধী। শ্রেণিবৈষম্যের বিরুদ্ধে ও সমানাধিকারের পক্ষে কথা বলে এই সংগঠন। যদিও রাজনৈতিক বা প্রশাসনিক সাফল্য, কোনওটাই তাদের নেই। তবে এবারের ভোটে তারা ওবামার দল ডেমোক্র্যাটদের হয়ে প্রচারে নেমেছে।

মার্কিন নির্বাচনে উপ-রাষ্ট্রপতি পদে লড়াই করছেন কারা? জেনে নিন

Occupy Democrat দের শেষ সমীক্ষা অনুযায়ী বলা হচ্ছে, ওবামার মতো অসাধারণ রাষ্ট্রনেতার পরে ডোনাল্ড ট্রাম্পের মতো কেউ এসে মার্কিন মুলুক চালাবে, তা হতে পারে না। ফলে হিলারিই এই নির্বাচনে জয়লাভ করবেন।

মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনে ট্রাম্প-হিলারি ছাড়া আর কে কে প্রতিদ্বন্দ্বিতা করছেন?

নিজেদের যুক্তির স্বপক্ষে তারা মনমাউথের সর্বশেষ সমীক্ষা ফলাফল যেখানে হিলারি ৬ পয়েন্টে এগিয়ে রয়েছেন, দ্য ওয়াশিংটন পোস্টের সমীক্ষা যেখানে হিলারি ৮ পয়েন্টে এগিয়ে ও ফক্স নিউজের সমীক্ষা যেখানে হিলারি ক্লিন্টন ৪ পয়েন্টে এগিয়ে, তার কথা উল্লেখ করেছে।

English summary
Final Election Polls: Hillary Will Win, Obama More Popular Than Reagan
Please Wait while comments are loading...