Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মহিলার উদ্দেশ্যে ট্রাম্পের নয়া ভিডিও প্রকাশ্যে, কফিনে শেষ পেরেক পোঁতা হল বোধহয়!

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নিউ ইয়র্ক, ১৪ অক্টোবর : রিপাবলিকান পদপ্রার্থী হিসাবে মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি নির্বাচনে বোধহয় আর জেতা হল না ডোনাল্ড ট্রাম্পের। তাঁর কফিনে শেষ পেরেক পোঁতার মতো করে আর একটি ভিডিও সামনে চলে এসেছে। যাতে একইরকমভাবে মহিলাদের প্রতি ট্রাম্পের রুচির অভাব প্রকাশ পেয়েছে বলে নতুন করে সমালোচনা শুরু হয়েছে।

বুধবারই ট্রাম্পের বিরুদ্ধে তিনজন মহিলা সমবেতভাবে নিগ্রহের অভিযোগ জানিয়েছেন বলে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ১৯৯২ সালের একটি ভিডিও সামনে এল।

মহিলার উদ্দেশ্যে ট্রাম্পের নয়া ভিডিও প্রকাশ্যে, ফের বিতর্ক

সেখানে ট্রাম্পকে বলতে শোনা গিয়েছে, আগামী ১০ বছরের মধ্যে ওই মেয়েটিকে তিনি 'ডেটিং' করবেন। এর আগেও এই ধনকুবের শিল্পপতি তথা রাষ্ট্রপতি পদপ্রার্থী ট্রাম্পকে একইধরনের বিতর্কিত মন্তব্য করতে শোনা গিয়েছে।

১৯৯২ টাওয়ারে এক ক্রিসমাসের অনুষ্ঠানে ক্যামেরার সামনে দাঁড়িয়ে এক যুবতীকে দশ বছরের মধ্যে নিজের করে নেওয়ার শর্ত রাখেন খোদ ট্রাম্প। তখন তাঁর বয়স ছিল মাত্র ৪৬ বছর।

এর আগে তিন মহিলা সমবেতভাবে জানিয়েছেন, ট্রাম্প তাঁদের অন্যায়ভাবে ছুঁয়েছেন শুধু তাই নয়, চুম্বন পর্যন্ত করেছেন। তাও আবার তাদের মতামত না নিয়েই। একজনের মতে, ট্রাম্প তাঁর বুকে অন্যায়ভাবে ছুঁয়ে দেনও স্কার্টের মধ্যেও হাত ঢোকানোর চেষ্টা করেন।

দ্বিতীয়জন জানান, ২০০৫ সালে লিফ্টের বাইরে জোর করে তাঁকে চুম্বন করেন ট্রাম্প। তৃতীয় মহিলার অভিযোগ, ১৩ বছর আগে ২০০৩ সালে ট্রাম্প একটি রিসর্টে থাকাকালীন তাঁর পশ্চাৎভাগ ছুঁয়ে অন্যায়ভাবে লালসা চরিতার্থ করেন।

সবমিলিয়ে এই নিয়ে মোট ৫ জন মহিলা ট্রাম্পের বিরুদ্ধে যৌন নিগ্রহ বা নিগ্রহের অভিযোগ তুলে সরব হলেন। আগামী ৮ নভেম্বর রাষ্ট্রপতি নির্বাচন। তার মাত্র তিন সপ্তাহ বাকী রয়েছে। এই অবস্থায় মহিলা কেচ্ছাই কাল হয়ে দাঁড়াল ডোনাল্ড ট্রাম্পের। এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল।

English summary
Donald Trump, New Video Out, is in big trouble before USA Prez Poll
Please Wait while comments are loading...