Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মার্কিন পর্যটন নিষেধাজ্ঞার প্রসঙ্গ তুলে লন্ডন হামলার নিন্দা ট্রাম্পের

Subscribe to Oneindia News

ব্রিটেনে জঙ্গি হামলার কড়া সমালোচনা করেন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প। পাশপাশি তিনি প্রসঙ্গক্রমে টেনে আনেন কেয়কটি মুসলিম দেশের ওপর আরোপিত মার্কিন নিষাধাজ্ঞার কথা। তিনি লন্ডন হামলার নিন্দা প্রসঙ্গে টুইট করে লেখেন 'আমাদের আরও স্মার্ট হতে হবে, শক্তপোক্ত ও নিখুঁজ হতে হবে নিরাপত্তার বিষয়ে। আমাদের দরকার , আদালত যাতে আমাদের অধিকার ফিরিয়ে দেয়। আমরাই চাই 'ট্র্যাভেল ব্যান'কে আাদা রকমের নিরাপত্তার নজরে দেখা হোক'।

মার্কিন রাষ্ট্রপতি আরও জানান, যে ব্রিটেনের যাবতীয় সাহায্যের জন্য প্রস্তুত মার্কিন যুক্তরাষ্ট্র। ব্রিটেনের এই খারাপ সময়ে সেদেশের পাশে মার্কিন যুক্তরাষ্ট্র আছে বলেও এদিন টুইট করেন তিনি।

এর আগে ,শনিবার পরব পর ৩টি হামলায় কেঁপে ওঠে এই ব্রিটিশ নগরী। প্রথমে লন্ডন ব্রিজের কাছে গাড়ি নিয়ে হামলা চালানো হয়, গাড়ি নিয়ে পথচারীদের পিষে মারার ছক ছিল বলে মনে করা হচ্ছে। পরে, লন্ডনের বোরো মার্কেটে ছুরি নিয়ে হামলা চালানো হয়। ঘটনায় নিহত ৬, মৃতদের মধ্যে সন্দেহভাজন জঙ্গিরাও রয়েছে ।

যদিও ভক্স হলের কাছের আরকেটি আততায়ী হামলাকে জঙ্গি হামলা হিসাবে দেখছেনা লন্ডনের পুলিশ প্রশাসন। এদিকে গোটা ঘটনার দায় স্বীকার করেছে আইএস জঙ্গি গোষ্ঠী। ভারতের তরফে ঘটনার তীব্র নিন্দা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

English summary
United States President Donald Trump yet again argued in favor of his controversial travel ban on Sunday. Trump’s statement comes in the wake of London terror attack in which six person were killed on Saturday night. The US President tweeted, “We need to be smart, vigilant and tough. We need the courts to give us back our rights. We need the Travel Ban as an extra level of safety!”
Please Wait while comments are loading...