Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সাংবাদিকরা সবচেয়ে বড় 'অসৎ', রাজপাট গ্রহণের পর ফের সংবাদমাধ্যমকে একহাত নিলেন ট্রাম্প

  • Posted By:
Subscribe to Oneindia News

ওয়াশিংটন,২২ জানুয়ারি : সাংবাদিকরা এই পৃথিবীর সবচেয়ে বড় 'অসৎ'। তিনি সংবাদ মাধ্যমের সঙ্গে ক্রমাগত যুদ্ধ চালিয়ে যাচ্ছেন। রাজ্যপাট গ্রহণের পরপরই একথা বলে ফের একবার কড়া ভাষাতে সংবাদমাধ্যমকে বিঁধলেন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প। মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইএ -এর হেড কোয়ার্টারে ভাষণ দিতে গিয়ে তিনি একথা বলেন।

এর আগে মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছিল, যে খুব কম পরিমাণ মার্কিনিই ৪৫ তম মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের শপথ গ্রহণ অনুষ্ঠানে হাজির থেকেছেন। আর সে খবরই যে মার্কিন রাষ্ট্রপতিকে প্রচণ্ডভাবে চটিয়ে দেয় সে বিষয়ে সন্দেহ নেই।

সাংবাদিকরা সবচেয়ে বড় 'অসৎ', রাজপাট গ্রহণের পর ফের সংবাদমাধ্যমকে একহাত নিলেন ট্রাম্প

তিনি জানিয়েছেন, তাঁর রাষ্ট্রপতি হওয়ার সফর 'উদ্বোধনের' দিন প্রচুর মানুষের জমায়েত ছিল অনুষ্ঠান দেখার জন্য। সে ঘটনার সাক্ষী সবাই। কিন্তু তিনি যখন পরে কোনও একটি টিভি চ্যানেল খোলেন দেখবার জন্য, সেখানে দেখানো হয় শপথ গ্রহণ অনুষ্ঠানের এলাকায় লোক ভর্তি হয়নি , বরং সেখানে রয়েছে ফাঁকা মাঠ!

পরে বিষয়টির ব্যাখ্যা করতে গিয়ে তিনি আরও বলেন, তখন খুব বৃষ্টি হচ্ছিল। তাই হয়তো কোনও কোনও জায়গায় মানুষ সরে গিয়েছিল, তাই জায়গা ফাঁকা দেখায়। তাই সংবাদমাধ্যমে দেখানো বিষয়টি ডাহা মিথ্যা।
এছাড়াও মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইএর সঙ্গে তাঁর দূরত্বে রয়েছে এমন খবরও প্রকাশ পায়। আর সেই খবরে ক্ষুব্ধ ট্রাম্প, রাষ্ট্রপতির পদভার গ্রহণ করার পর তড়িঘড়ি সিআইএ ঘুরে দেখতে যান বলে জানিয়েছেন মার্কিন রাষ্ট্রপতি নিজেই।

এর আগে, সংবাদমাধ্যম বিবিসির এক আঞ্চলিক মাধ্যমের তরফে ট্য়ুইট করে লেখা হয় যে 'মার্কিন রাষ্ট্রপতি ট্রাম্প বন্দুকের গুলিতে আহত '। তাতে হ্যাশট্যাগে লেখা থাকে ' আনগ্যুরেশন'! যদিও কয়েক মিনিট বাদে সেই টুইট মুছে ফেলা হয়। বিবিসির তরফে গোটা ঘটনায় ক্ষমা প্রকাশ করে জানানো হয় তাদের টুইটার অ্যাকাউন্ট 'হ্যাক' করা হয়েছে।

English summary
Donald Trump attacks media,calls them dishonest. He said that he has been "running a war" with the media and warned them of consequences for falsely reporting that less number of people attended his inauguration.
Please Wait while comments are loading...