Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সন্তানের জন্ম দিতে চলেছেন এক ব্রিটিশ পুরুষ

  • Written By:
Subscribe to Oneindia News

লন্ডন, ৮ জানুয়ারি : সন্তানের জন্ম দিতে চলেছেন এক ব্রিটিশ পুরুষ। তিনি লিঙ্গ বদল করতে চলেছিলেন। তবে স্যোশাল মিডিয়ায় এক স্পার্ম ডোনারের খোঁজ পেয়ে যান তিনি। ফলে সিদ্ধান্ত বদলে লিঙ্গ বদলের আগে সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি।

৬৭ বছর বয়সে সারোগেট মা হলেন এক মহিলা, জন্ম দিলেন নিজের মেয়েরই সন্তানের

নারী-পুরুষ একে অপরকে ছাড়াই জন্ম দিতে পারবে সন্তানের!

এই ব্রিটিশ পুরুষের নাম হেডেন ক্রস। তিনি গত তিনবছর ধরে আইনত পুরুষ হিসাবেই থাকছিলেন। ইতিমধ্যেই তিনি হরমোন চিকিৎসা করে নারী থেকে পুরুষ হওয়ার কয়েকটি ধাপ পূর্ণ করে ফেলেছেন।

সন্তানের জন্ম দিতে চলেছেন এক ব্রিটিশ পুরুষ

তবে ব্রিটিশ সংবাদপত্র অনুযায়ী জানা গিয়েছে, একেবারে পুরোপুরি নারী থেকে পুরুষে পরিবর্তনের আগে সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। হেডেন ফেসবুকের মাধ্যমে একজন স্পার্ম ডোনার পেয়ে গিয়েছেন। এবং আগামী কয়েকমাসের মধ্যেই সন্তানের জন্ম দেবেন তিনি।

২ বছরে ৩ জোড়া যমজ সন্তানের মা হলেন এক মহিলা

কবর দেওয়ার সময় কেঁদে উঠল মৃত সদ্যজাত

এমন হলে ব্রিটেনের প্রথম পুরুষ হিসাবে সন্তানের জন্ম দেবেন তিনি। ১৬ মাসের অন্তঃসত্ত্বা হেডেন জানিয়েছেন, আমি সন্তান চাই এবং আমি জগতের সেরা বাবা হব।

হেডেন আরও জানিয়েছেন, স্যোশাল মিডিয়ায় স্পার্ম ডোনারের খোঁজ পেয়ে তিনি যোগাযোগ করেন এবং প্রথম চান্সেই সন্তানকে গর্ভে ধারণ করতে পেরেছেন।

English summary
A British man has put his gender transition on hold to have a baby after finding a sperm donor on social media and is expected to become the first UK male to give birth.
Please Wait while comments are loading...