Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রক্তাক্ত ব্রিটেন: ম্যাঞ্চেস্টারে সন্ত্রাসবাদী হামলার বলি ২২, আহত ৫৯, তীব্র নিন্দা মোদীর

  • Posted By:
Subscribe to Oneindia News

ম্যাঞ্চেস্টারে , মার্কিন পপ তারকা অ্যরিয়ানা গ্রান্ডের কনসার্টে বিস্ফোরণের ঘটনায় এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছেন ২২জন। আহতের সংখ্যা ৫৯। ঘটনার সঙ্গে সন্ত্রাসবাদের যোগ রয়েছে বলে মনে করছে ব্রিটেন প্রশাসন। সুরক্ষিত রয়েছেন মার্কিন গায়ক গায়িকারা। ঘটনার প্রেক্ষিতে ম্যানচেস্টার প্রশাসন সূত্রে বেশ কিছু তথ্য জানানো হয়।

জানা যায়, ব্রিটেনের স্থানীয় সময় রাত সাড়ে দশটা নাগাদ এই ঘটনা ঘটেছে। কনসার্ট যখন শেষের দিকে , তখনই বিস্ফোরণে কেঁপে ওঠে কনসার্ট চত্বর। অনুষ্ঠানে গান ও উল্লাসের আওয়াজের জায়গায় ভেসে ওঠে আর্তনাদ আর অ্যাম্বুলেন্সের আওয়াজ।

রক্তাক্ত ব্রিটেন: ম্যানচেস্টারে সন্ত্রাসবাদী হামলার বলি ১৯, আহত প্রায় ৫০, তীব্র নিন্দা মোদীর

প্রত্যক্ষ্যদর্শীদের বয়ান অনুযায়ী প্রচণ্ড শব্দ করে বিস্ফোরণটি ঘটে। মনে করা হচ্ছে কোনও আত্মঘাতী বিস্ফোরক রয়েছে এর নেপথ্যে। ঘটনার কড়া নিন্দায় মুখর হন ব্রিটেনের প্রধানমন্ত্রী থেরেসা মে। এদিকে, ভারতীয় সময় রাত তিনটে নাগাদ ঘটে যাওয়া এই বিস্ফোরণের ঘটনার তীব্র নিন্দা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিকে, গোটা ঘটনায় সন্ত্রস্ত , আতঙ্কিত মার্কিন পপ তারকা অ্যারিনা গ্র্যান্ড জানান, তিনি 'ভেঙে পড়েছেন'।

English summary
At least 19 persons have died and 50 injured after multiple blasts hit the Manchester Arena in England during a concert. The police are not ruling out the role of a suicide bomber.
Please Wait while comments are loading...