Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ব্যাঙ্কক: এয়ার অ্যাম্বুলেন্স দুর্ঘটনা , মারা গেলেন পাইলট অরুণাক্ষ নন্দী

Subscribe to Oneindia News

ব্যাঙ্কক, ৭ মার্চ: দিল্লির মেদান্ত হাসপাতালের এয়ার অ্যাম্বুলেন্স , দিল্লি থেকে ব্যাঙ্ককের দিকে যাওয়ার সময় অবতরণের কিছু আগে ভেঙে পড়ে। দুর্ঘটানায় মারা গিয়েছেন এয়ার অ্যাম্বুলেন্সের পাইলট অরুণাক্ষ নন্দী। আহত হয়েছেন বিমানযাত্রী ৩ জন চিকিৎসক।

পাইলট অরুণাক্ষ নন্দীর মৃত্যুর খবরের সত্যতা স্বীকার করে , ঘটনায় শোক প্রকাশ করেন কেন্দ্রীয় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। এই বিমানটিতে ২ জন পাইলট ছাড়াও সওয়ার ছিলেন মেদান্ত হাসপাতালের ৩ জন চিকিৎসক।

ব্যাঙ্কক: এয়ার অ্যাম্বুলেন্স দুর্ঘটনা , মারা গেলেন পাইলট অরুণাক্ষ নন্দী


রবিবার সকালে নয়াদিল্লি বিমানবন্দর থেকে রওনা দেয় এয়ার চার্টার পরিবষেবার যাত্রী ও মালবহনকারী ওই বিমানটি। সফরের পথে কলকাতা বিমানবন্দরে নেমে জ্বালানি ভরা হয় বিমানে। এরপরই বিমানে যান্ত্রিক গোলোযোগ দেখা দেওয়ায়, ব্যাঙ্ককের থেকে ৭৩০ কিলোমিটার দূরে পাঠোম বিমানবন্দরে ক্র্যাশ ল্যান্ডিং করতে বাধ্য হন পাইলট অরুণাক্ষ নন্দী।

বিমানটি মাটি ছোঁয়ার সঙ্গে সঙ্গেই তাতে আগুন ধরে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। জ্বলন্ত বিমান থেকে চালক ও আরোহীদের উদ্ধার করে সেনা। সঙ্গে সঙ্গে ব্যাঙ্ককের হাসপাতালে তাদের ভর্তি করা হয়। দুর্ঘটনার পর থেকেই সঙ্কটজনক অবস্থায় ছিলেন পাইলট অরুণাক্ষ নন্দী। পরে হাসাপাতালে তিনি সেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে দিল্লির এয়ার চার্টার সার্ভিসেসের তরফে জানানো হয়েছে। এদিকে দুর্ঘটনায় গুরুতর আহত ২ চিকিৎসকে আইসিইউতে রেখে তাঁদের চিকিৎসা চালানো হচ্ছে।

English summary
The Air Ambulance of Medanta Hospital crashed near Bangkok on Monday evening, leading to the death of pilot Arunaksha Nandy. Five crew members were onboard when the flight crashed. External Affairs Minister Sushma Swaraj confirmed the demise of Air Ambulance pilot Arunaksha Nandy. The injured victims are being treated at Bangkok Hospital.
Please Wait while comments are loading...