Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শুধু জল খেয়েই এমন রূপের পাখনা মেলেছেন ইনি, কিন্তু এনার বয়স কত জানেন

Subscribe to Oneindia News

যৌবন ধরে রাখতে প্রত্যেকেই কিছু না কিছু চেষ্টা করেন। কেউ নিজের চেহারার চাকচিক্যের ওপর জোর দেন , কেউ বা খাদ্যাভাসের এপর জোর দেন।

তবে বাইরের চাকচিক্যের থেকেও যদি খাদ্যাভাসের দিকে বেশি নজর দেওয়া যায়, তাহলে উপকার বেশি। অন্তত তাইওয়ানের এক সুন্দরী সেই কথাই প্রমাণ করলেন। লিওর সু , তাই ওয়ানের এমন এক সুন্দরী যাঁর বয়স ৪২ ছুঁই ছুঁই হলেও লিএর সু কোনও অষ্টাদশীর থেকে এক বছরও বেশি বয়স্ক লাগেন না তিনি।

কীভাবে ধরে রাখলেন যৌবন ?

কীভাবে ধরে রাখলেন যৌবন ?

এমন রূপ যৌবন ধরে রাখায় নেপথ্যে রয়েছে , খাদ্যাভাসের বহুবিধ নীতি। লিওর জানিয়েছেন , শুধু জল ও শাকসব্জি খেয়ে তিনি এভাবে নিজেকে ধরে রেখেছেন।

কীভাবে লাইমলাইটে এলেন সু?

কীভাবে লাইমলাইটে এলেন সু?

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় ছিলেন সু। তারওপর তাঁর দিদি শ্যারন যিনি পেশাগতভাবে অভিনেত্রী ও মডেল, তিনিই সু-কে নিয়ে আসেন গ্ল্যাম ওয়ার্ল্ডে।

তাজ্জব সোশ্যাল মিডিয়া

তাজ্জব সোশ্যাল মিডিয়া

৪২-এর কাছে বছর বয়স। তবে তাঁকে তা দেখে বোঝবার উপায় নেই। সু য়ের জীবনের এই সত্য সোশ্যাল মিডিয়ায় আসতেই ক্রমাগত ফেসবুক ও টুইচারে বাড়তে থাকে তাঁর ফলোয়ার সংখ্যা।

এই মুহূর্তে কী নামে বিখ্যাত সু?

এই মুহূর্তে কী নামে বিখ্যাত সু?

তাইওয়ান, চিন দুটি দেশের সোশ্যাল মিডিয়াই একযোগ সু-য়ের নাম দিয়েছে, 'the goddess with the frozen age',অর্থাৎ যে দেবী তাঁর বয়স ধরে রাখতে সক্ষম।

কী খেতে ভালোবাসেন আর কী কী খান সু?

কী খেতে ভালোবাসেন আর কী কী খান সু?

যেকোনও রকমের পানীয়ের থেকে জল খেতেই বেশি ভালোবাসেন সু। তবে সকালে উঠে ব্ল্যাক কফি প্রায়ই পান করে থাকেন তিনি। শাক সজ্বির মধ্যে সু ,পাকচৈ নামের এক চাইনিজ খাবার খেতে পছন্দ করেন। তবে সস জাতীয় জিনিস থেকে নিজেকে দূরে রাখেন তিনি।

মেকআপ টিপস!

মেকআপ টিপস!

মেকআপ একদমই পছন্দ করেন না লিওর সু। তবে ময়শ্চারাইজার ও সানস্ক্রিন তাঁর খুবই পছন্দের। আর মুখের ঔজ্জল্য বজায় রাখতে সু, ভিটামিন সি পিল ওষুধ খান।

English summary
Lure Hsu, an interior designer from Taiwan is approaching her 42nd birthday – but, looking at her pictures, anyone would be hard-pressed to put her age a day above 18.
Please Wait while comments are loading...