Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ব্যাটন রুজে বন্দুকবাজের গুলিতে ২ পুলিশ অফিসারের মৃত্যু, আহত ৭

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

ওয়াশিংটন, ১৭ জুলাই : ফের মার্কিন মুলুকে বন্দুকবাজদের হামলা। লস অ্যাঞ্জেলেসের লুইসিয়ানার রাজধানী ব্যাটন রুজে বন্দুকবাজদের গুলিতে ২ পুলিশ অফিসারের মৃত্যু হয়েছে। গুলিবিদ্ধ হয়েছেন ৭ পুলিশকর্মী।

স্থানীয় মিডিয়া সূত্রের খবর, পুলিশকে লক্ষ্য করে রবিবার সকালে গুলিবর্ষন করে একদল বন্দুকবাজ। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই পুলিশ আধিকারিকের। এরপর পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশের গুলিতে ১ বন্দুকবাজের মৃত্যু হয়েছে । [ডালাসে প্রতিবাদ মিছিলে চলল গুলি, নিহত ৫ পুলিশ, আহত ১০]

ব্যাটন রুজে বন্দুকবাজের গুলিতে ২ পুলিশ অফিসারের মৃত্যু, আহত ৭

আহত পুলিশদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশের গুলিতে এক বন্দুকবাজের মৃত্যু হলেও এখনও এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

স্থানীয় মিডিয়া সূত্রে খবর, ২ জন বন্দুকবাজই হামলা চালিয়েছিল বলে মনে করা হচ্ছে। পুলিশের গুলিতে একজনের মৃত্যু হলেও অন্যজনের খোঁজ এখনও পাওয়া যায়নি। দ্বিতীয় জঙ্গি এলাকা থেকে পালাতে সক্ষম হয়েছে নাকি সেখানেই কোনও জায়গায় লুকিয়ে রয়েছে তা জানতে এলাকায় চিরুণি তল্লাসি চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্যে গত সপ্তাহেই, ডালাসে একটি প্রতিবাদ মিছিলে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় দুই দুষ্কৃতী। এই ঘটনায় ৫ জন পুলিশ কর্মীর মৃত্যু হয়। ১০ জন পুলিশ গুলিবিদ্ধ হন। লুইসিয়ানার রাজধানী ব্যাটন রুজে এবং মিনেসোটার সেন্ট পলে পুলিশের গুলিতে ২ কৃষ্ণাঙ্গের মৃত্য়ু ঘিরেই বিক্ষোভকারীদের ২ জন গুলি চালায়।

English summary
2 Policemen Killed, 7 Injured In Baton Rouge Shooting In Louisiana
Please Wait while comments are loading...