Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্যারিসে পুলিশের উপরে বন্দুকবাজের হামলা, গুলিবর্ষণে ২ পুলিশকর্মীর মৃত্যু

  • Posted By:
Subscribe to Oneindia News

প্যারিস, ২১ এপ্রিল : আর কয়েকদিনের মধ্যেই ফ্রান্সের রাষ্ট্রপতি নির্বাচন। তা আগে ফের রক্তাক্ত হল প্যারিস। প্যারিসের বিখ্যাত চ্যাম্পস-এলিসিস শপিং এলাকায় স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে এক বন্দুকবাজের হামলায় দুই পুলিশকর্মীর মৃত্যু হয়েছে। একটি স্বয়ংক্রিয় বন্দুক নিয়ে প্রকাশ্যে গুলি ছুড়ে ২ পুলিশকর্মীকে মেরে ফেলেছে।

জনবহুল এই এলাকায় প্রকাশ্যে গুলি চালিয়ে একজন পুলিশকে সে মেরে ফেলে ও ২ জন মারাত্মক জখম হন। তার মধ্যে একজনের মৃত্যু হয়েছে। এবং পুলিশও পাল্টা এনকাউন্টার করলে বন্দুকবাজ নিজেই নিজেকে গুলি করে আত্মঘাতী হয়েছে। ঘটনার দায় স্বীকার করেছে ইসলামিক জঙ্গি সংগঠন আইএসআইএস।

প্যারিসে পুলিশের উপরে বন্দুকবাজের হামলা, গুলিবর্ষণে মৃত ২

প্যারিস পুলিশের মুখপাত্র জোহানা প্রাইমভার্ট বলেছেন, ফ্র্যাঙ্কলিন রুজভেল্ট সাবওয়ে স্টেশনে পুলিশ প্রহরা ছিল। কারণ এই এলাকা পর্যটকে সবসময় ঠাসা থাকে। বন্দুকবাজ একাই এসেছিল। সেখানেই সে হঠাৎ করে পুলিশের উপরে হামলা চালায়।

ঘটনার পরে গোটা এলাকা সিল করে দিয়েছে পুলিশ। পর্যটকদের নিজেদের হোটেলে ফিরে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সন্ত্রাসবাদ দমন শাখা গোটা ঘটনার তদন্ত করছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

ফরাসি অভ্যন্তরীণ মন্ত্রকের তরফে মুখপাত্র পিঁয়ের অঁরি বিবৃতি দিয়ে জানিয়েছেন, আততায়ী একটি গাড়িতে করে এসেছিল। ঘটনাস্থলে এসে গাড়ি থেকে নেমেই সে পুলিশের উপরে গুলি ছুড়তে শুরু করে। পুলিশকে আক্রমণ করেই গুলি ছোঁড়া হয় বলে তিনি জানিয়েছেন।

English summary
2 cops, attacker killed in Paris shootout
Please Wait while comments are loading...