Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিপজ্জনক সেলফি তুলে কী মর্মান্তিক পরিণতি হল যুবকের, জেনে নিন

  • Posted By:
Subscribe to Oneindia News

সেলফি আজকের দিনে অবসেশন হয়ে দাঁড়িয়েছে। যে যেখানে পারছে, সেলফি তুলে চলেছে। আর এহেন ঘটনায় বিপদ যে দিনদিন বাড়ছে তা আর বলে দেওয়ার প্রয়োজন নেই। উত্তরপ্রদেশের চারবাগ রেল স্টেশনে ট্রেনের উপরে উঠে সেলফি তুলতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল ২৭ বছর বয়সী এক যুবকের।

প্রত্যক্ষদর্শীদের মতে মৃত সন্দীপ মৌর্য ফৈজুল্লাগঞ্জের বাসিন্দা। ঘটনার পর জিআরপি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসার সময়ে সে মারা গিয়েছে।

বিপজ্জনক সেলফি তুলে কী মর্মান্তিক পরিণতি হল যুবকের, জেনে নিন

জিআরপির তরফে ইনস্পেক্টর সুশীল কুমার জানিয়েছেন, বৈষ্ণোদেবী যাবে বলে বন্ধুর পরিবারের সাথে একসঙ্গে জম্মুগামী বেগমপুরা এক্সপ্রেসে চাপবে বলে ভোর সাড়ে ৫টায় স্টেশনে এসে উপস্থিত হয় সন্দীপ। ট্রেন যখন ছাড়বে, তার ঠিক আগের মুহূর্তে সেলফি স্টিক বের করে মোবাইল তাতে যুক্ত করে ট্রেনের ছাদে উঠতে শুরু করে সে।

সেইসময়ে সেলফি স্টিক গিয়ে ঠেকে ওভারহেড লাইনের এক্সটেনশন তারের সঙ্গে। আর সঙ্গে সঙ্গে ঝটকা খান সন্দীপ, সাড়া শরীর যেন ঝলসে ওঠে। ট্রেন থেকে নেমে পড়েন যাত্রীরা। তবে কেউ বিদ্যুৎপৃষ্ট হওয়ার ভয়ে সন্দীপের কাছে যাননি।

সেই দেখে স্টেশনের ব্যবসায়ীরা জিআরপিকে খবর দেন। এরপর জিআরপি এসে সন্দীপকে হাসপাতালে ভর্তি করে। তখনও শ্বাস চলছিল তাঁর। তবে হাসপাতালে শেষপর্যন্ত শেষরক্ষা হয়নি।

যে বন্ধুর পরিবারের সঙ্গে সন্দীপ বৈষ্ণোদেবী যাচ্ছিল, তারাই সন্দীপের দাদা রাম মূরত মৌর্যকে খবর দেন। যাত্রীরা জানিয়েছেন, পুরো ঘটনাটি মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে ঘটেছে। কেউ কিছু বুঝে ওঠার আগেই এভাবে সেলফির নেশায় এক যুবককে অকালে প্রাণ হারাতে হল।

English summary
Youth charred while trying to click selfie atop Jammu bound train
Please Wait while comments are loading...