Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এবার আপনার বাড়িতে এসে টাকা পৌঁছে দেবে এই ব্যাঙ্ক

  • Written By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর : নোট সমস্যার জেরে এটিএম ও ব্যাঙ্কের লাইনে মানুষ দিনের পর দিন দাঁড়িয়ে রয়েছেন। আর সেই সমস্যা থেকে আমজনতাকে কিছুটা মুক্তি দিতে ইয়েস ব্যাঙ্ক গাঁটছড়া বেঁধেছে 'ই-গ্রসার' সংস্থা গ্রোফার্সের সঙ্গে।

এই সংস্থার অনলাইনে মুদি ও স্টেশনারি দ্রব্য বিক্রয় করে। তাদের অফার - অনলাইনে তাদের থেকে কেনাকাটা করলেই ২ হাজার টাকার নগদ বাড়ি গিয়ে দিয়ে আসা হবে।

এবার আপনার বাড়িতে এসে টাকা পৌঁছে দেবে এই ব্যাঙ্ক

গ্রোফার্সের মোবাইলও ওয়েব অ্যাপ্লিকেশন রয়েছে। এর মাধ্যমে বাড়ি বসেই মানুষ নগদ পেয়ে যাবে। তাতে কিছুটা নগদের সুরাহা হবে। সেজন্যই তাদের সঙ্গে গাঁটছড়া বাঁধা হয়েছে বলে জানিয়েছে ইয়েস ব্যাঙ্ক।

জানা গিয়েছে, সমস্ত ধরনের ব্যাঙ্ক অ্যাকাউন্টধারীরাই এই সুবিধা ভোগ করতে পারবেন। বুধবার থেকেই এই পরিষেবা মুম্বই, গুরগাঁও ও বেঙ্গালুরুতে শুরু হয়েছে। ধীরে ধীরে তা আরও জায়গায় ছড়িয়ে দেওয়া হবে।

গ্রোফার্স জানিয়েছে, যে গ্রাহকেরা বাড়ি বসেই ২ হাজার টাকা পর্যন্ত নগদ তুলতে চান তাদের অনলাইনে ২ হাজার টাকার কেনাকাটা করতে হবে। তাহলেই গ্রোফার্সের তরফে কার্ড সোয়াইপ করে নগদ ২ হাজার পর্যন্ত বাড়িতে বসে পাবেন আপনি।

গ্রোফার্সের তরফে জানানো হয়েছে যে নোট বাতিলের ঘোষণার পরে অনলাইনে তাদের বিক্রি ৪০ শতাংশ বেড়েছে। এদিকে ইয়েস ব্যাঙ্কের তরফে বলা হয়েছে, কেন্দ্রের নগদহীন অর্থনীতি গড়ার ভাবনাকে বাস্তবায়িত করতে তারা সমস্ত ধরনের সাহায্যে আগ্রহী।

English summary
Yes Bank, Grofers tie up to deliver cash at doorstep
Please Wait while comments are loading...