Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আকর্ষণীয় দাম, বাজার এল Redmi Note 4

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৯ জানুয়ারি : চিনা স্মার্টফোন ব্র্য়ান্ড Xiaomi ২০১৭ সালের প্রথম স্মার্টফোন বাজারে আনল। নয়াদিল্লিতে এদিন স্মার্টফোনটির মুক্তি অনুষ্ঠান ছিল। তিনটি আলাদা সেট বাজারে আনা হয়েছে। একটিতে ২জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। দ্বিতীয় মডেলে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ও তৃতীয় মডেলে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ রয়েছে।

যদিও একই নামে তিনটি স্মার্টফোন ২০১৬ সালের অগাস্টে চিনে লঞ্চ করা হয়েছে। তবে ভারতে যে স্মার্টফোন বাজারে আনা হল তা খানিক আলাদা বলে কোম্পানির তরফে দাবি করা হয়েছে।

আকর্ষণীয় দাম, বাজার এল Redmi Note 4

আরও বলা হয়েছে, Redmi Note 4 স্মার্টফোনকে ভারতের বাজারে আনার সঙ্গে সঙ্গে তা অন্য দেশগুলিতেও আনা হচ্ছে। অর্থাৎ ভারতের মাধ্যমে গ্লোবাল লঞ্চ হল Redmi Note 4 এর। তবে চিনে যে স্মার্টফোন বাজারে এসেছে এবং যা ভারতে মুক্তি পেল দুটির ফিচার্স প্রায় এক। শুধু প্রসেসর আলাদা।

Redmi Note 4 এর ৫.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ প্রসেসর রয়েছে। স্টোরেজ চাইলে কোনও গ্রাহক মাইক্রো এসডি কার্ড লাগিয়ে ১২৮ জিবি পর্যন্ত করতে পারেন। ৪জি এই স্মার্টফোনে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস সুবিধা রয়েছে। এটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো।

Redmi Note 4 ফোনের ব্যাটারি 4100 mAh এবং পিছনের ক্যামেরা ১৩ মেগা পিক্সল সঙ্গে দুটি এলইডি ফ্ল্যাশ রয়েছে এবং সামনের ক্যামেরা ৫ মেগা পিক্সল।

দামের ক্ষেত্রে ২ জিমি র‌্যামের ফোনটির দাম ৯৯৯৯ টাকা, ৩জিবি র‌্যাম বিশিষ্ট ফোনের দাম ১০৯৯৯ টাকা ও ৪জিবি র‌্যামের ফোনের দাম ১২৯৯৯ টাকা।

English summary
The Chinese smartphone brand Xiaomi is ready with its first 'major launch' of the year 2017. The company launched Redmi Note 4 smartphone at an event in New Delhi today.
Please Wait while comments are loading...