Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বদলাপুর : পুরুষ লিভ-ইন সঙ্গীর হাতেই খুন মহিলা সফটওয়্যার ইঞ্জিনিয়ার

Subscribe to Oneindia News

থানে, ৯ মার্চ : বিয়ের প্রসঙ্গে ঝগড়া, কথাকাটাকাটি, পরিণাম মৃত্যু। পুরুষ লিভ-ইন সঙ্গীর হাতেই মরতে হল ৩০ বছরের মহিলা সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে। শ্বাসরোধ করে খুন করা হয় তাঁকে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে জেলার বদলাপুরে।

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতার নাম পুণম পুণ্যকর গাজভিয়ে। নাসিকের বাসিন্দা তিনি। বদলাপুরে গত তিন বছর ধরে রয়েছেন। কাঞ্জুরমার্গের একটি আইটি ফার্মে কাজও করতেন তিনি।

বদলাপুর : পুরুষ লিভ-ইন সঙ্গীর হাতেই খুন মহিলা সফটওয়্যার ইঞ্জিনিয়ার

লিভ ইন সঙ্গীর নাম বিজয় সঞ্জয় ঝারকড়। পুলিশ সূত্রের খবর, বুধবার পুণম বিজয়কে জানায় সে এইভাবে লিভ ইন সম্পর্কে আর থাকতে পারবে না। তার পরিবার এর বিরুদ্ধে। পুণম বিয়ের কথা বলতেই দুজনের ঝগড়া শুরু হয়। এরপর পুণমের স্কার্ফ দিয়েই তাঁর গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে তাঁকে খুন করে বিজয়।

এরপর বিজয় নিজেকে সে একটা ঘরের মধ্যে বন্ধ করে নেয়। তারপর সেখান থেকে এক বন্ধুর বাড়িতে পালিয়ে যায়। ২২ বছরের বিজয় বন্ধুকে খুনের বিষয়ে সব জানায়। বিজয়ের বন্ধুই পুলিশকে খবর দেয়। পুলিশ বিজয়কে বৃহস্পতিবার গ্রেফতার করে।

বিজয় মোবাইল সারানোর কাজ করত বদলাপুরে। কয়েকবছর আগে সেখানেই পুণম ও বিজয়ের দেখা হয়। তারপর তারা লিউ ইন শুরু করে। দুজনে প্রায় আড়াই বছর ধরে একই বাড়িতে থাকতে শুরু করে। পুণমের পরিবার এই সম্পর্কের কথা জানার পর থেকেই সমস্যা শুরু হয়। প্রায় প্রত্যেকদিনই ঝগড়া লেগে থাকত দুজনের।

দুজনের মধ্যে পুণমের রোজগার বেশি ছিল এবং বিজয় পুণমের টাকাতেই বেঁচে ছিল। পুণম বিবাহিত। তিন বছর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় তার। তারপরই বিজয়ের সঙ্গে সে সম্পর্কে জড়ায়। পুলিশ জানিয়েছে বিজয় নিজের অপরাধ স্বীকার করেছে। ভারতীয় দণ্ডবিধির ৩০২ নম্বর ধারায় বিজয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

English summary
Woman software engineer strangled by live-in partner in Thane’s Badlapur
Please Wait while comments are loading...