Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাত্র ভুল বানান লেখায় বিয়ে ভাঙলেন পাত্রী

বিয়েতে বিরিয়ানি না মেলায় বিয়ে ভেঙে গিয়েছে, এমনটা হয়েছে। শুধু তাই নয়, রসগোল্লার জন্য বিয়ে ভেঙেছে তাও শোনা গিয়েছে। কিন্তু এবার খবর, বানান ভুল লেখার জন্য বিয়ে ভেঙে দিলেন পাত্রী।

Subscribe to Oneindia News

লখনৌ, ৪ মে : বিয়েতে বিরিয়ানি না মেলায় বিয়ে ভেঙে গিয়েছে, এমনটা হয়েছে। শুধু তাই নয়, রসগোল্লার জন্য বিয়ে ভেঙেছে তাও শোনা গিয়েছে। কিন্তু এবার খবর, বানান ভুল লেখার জন্য বিয়ে ভেঙে দিলেন পাত্রী। ঘটনা উত্তর প্রদেশের মৈনপুরির।

এতদিন শোনা যেত, মেয়ের মধ্যে খুঁত থাকায় বিয়ে ভেঙে দিয়েছে পাত্র। কিন্তু এবার দেখা গেল অন্য ছবি। হবু বরের বানান ভুলের দোষ থাকায়, এবার বিয়ে ভাঙলেন উত্তর প্রদেশের মৈনপুরি এলাকার এক মহিলা।

পাত্র ভুল বানান লেখায় বিয়ে ভাঙলেন পাত্রী

জানা গিয়েছে, পাকা দেখার সময় পাত্র ও পাত্রী দুইপক্ষের মধ্যে বানান লেখার প্রতিযোগিতা চলে। তখনই হবু স্ত্রীর হাতে একটা ডায়েরি ধরিয়ে দেয় পাত্র। হিন্দিতে একের পর এক বানান লিখতে বলেন তাঁকে। সব বানানই এক্কেবারে সঠিক লিখে ফেলে মেয়েটি। এরপরই শুরু হয় হবু বরের পরীক্ষা। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ছেলেটিকে হিন্দিতে 'সাম্প্রদায়িক' এবং 'দৃষ্টিকোণ' এই বানানগুলি লিখতে বলেন পাত্রী। খাতা 'চেক' করার সময় ধরা পড়ে একের পর এক ভুল।

ব্যাস! তাতেই যত গণ্ডগোল। দ্বাদশ পাশ করা পাত্র হেরে গেলেন পঞ্চম শ্রেনি পাশ করা পাত্রীর কাছে। আর এমন ভুল বানান লেখা পাত্রকতে কিছুতেই বিয়ে করতে চাননি এই পাত্রী। ফলে নিজেই ভেঙে দেন বিয়ে। দুই পরিবারের অনুরোধেও নিজের সিদ্ধান্ত থেকে একচুলও নড়েনি মেটেটি।

English summary
woman rejects marriage proposal for wrong spelling
Please Wait while comments are loading...