Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নির্ভয়া কাণ্ডের ছায়া : পুলিশ হেফাজতে মহিলার গোপনাঙ্গে বিয়ারের বোতল ঢোকানোর অভিযোগ কাশ্মীরে

Subscribe to Oneindia News

জম্মু ও কাশ্মীরে রাষ্ট্রযন্ত্রের হাতেই এক মহিলা নির্মম অত্যাচারের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরে। উপত্যকার পুলিশের বিরুদ্ধে এক মহিলাকে হেফাজতে নিয়ে তাঁর গোপনাঙ্গে বিয়ারের বোতল ঢোকানো, লঙ্কার গুড়ো ছেটানোর অভিযোগ উঠেছে। সর্বভারতীয় সংবাদমাধ্যম সিএনএন-আইবিএন সূত্রে এমনটা জানা গিয়েছে।

মহিলার অভিযোগ, জম্মুর কানাচক পুলিশের স্টেশন হাউস অফিসার তাঁর উপরে যৌন নির্যাতন করেন। বিবস্ত্র করে গোপনাঙ্গে বিয়ারের বোতল ও লঙ্কার গুড়ো ছিটিয়ে দেন।

জানা গিয়েছে, বাড়িতে ঘুরে ঘুরে পরিচারিকার কাজ করতেন ওই নির্যাতিতা মহিলা। এক বাড়ির মালিক তাঁর বিরুদ্ধে চুরির অভিযোগ জানালে পুলিশ তাঁকে হেফাজতে নেয়। তারপরই এই নির্মম অত্যাচার করা হয়। ঘটনাটি ঘটেছে দু'সপ্তাহ আগে। গত শনিবার মহিলা জামিন পাওয়ার পরে তাঁর আইনজীবীর মাধ্যমে গোটা ঘটনা সামনে আসে।

মহিলার আইনজীবী এই ঘটনাকে দিল্লির নির্ভয়া ধর্ষণ কাণ্ডের সঙ্গে তুলনা করেছেন। তাঁর দাবি, কানাচক পুলিশের স্টেশন হাউস অফিসার অবৈধভাবে মহিলাকে আটকে রেখে ১৪ দিন ধরে যৌন অত্যাচার চালিয়েছেন। মারধর করে মহিলার স্বামীও পা ভেঙে দেওয়া হয়েছে।

নির্ভয়া কাণ্ডের ছায়া : পুলিশ হেফাজতে মহিলার গোপনাঙ্গে বিয়ারের বোতল ঢোকানোর অভিযোগ কাশ্মীরে

এই ঘটনার পর এক স্বেচ্ছ্বাসেবি সংস্থার মাধ্যমে আদালতের দ্বারস্থ হন নির্যাতিতা মহিলা। মহিলার মেডিক্যাল টেস্ট করার নির্দেশ দেওয়া হয়েছে। ঘটনার তদন্তে বিশেষ দল গঠনও করা হয়েছে। মেডিক্যাল রিপোর্ট হাতে আসার পরই আদালত শুনানির দিন ধার্য করবে।

এই ঘটনার খবর পেয়েই কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জীতেন্দ্র সিং জম্মু ও কাশ্মীর সরকারকে এই বিষয়ে নজর দিতে নির্দেশ দিয়েছেন।

English summary
Woman alleges sexual abuse by Kashmir police; bottle, chilli inserted
Please Wait while comments are loading...