Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শেষকৃত্যের নামে স্ত্রীকে জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

Subscribe to Oneindia News

নয়ডা, ১মার্চ : নয়ডায় এক মহিলার শেষকৃত্য করার নামে তাঁকে জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগ উঠেল মহিলার স্বামীর বিরুদ্ধে। ২৪ বছরের রচনা সিসোদিয়ার পরিবারের অভিযোগ, তাঁকে তাঁর স্বামী পুড়িয়ে হত্যা করেছে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এদিকে, নয়ডা হাসপাতালে তরফে মহিলার শেষকৃত্যের আগের দিন তাঁর ডেথ সার্টিফিকেটে লেখা থাকে রচনা হৃদরোগ জড়িত কারণে মানা গিয়েছেন। অন্যদিকে আলিগড়ে মৃতার ময়নাতদন্ত হলে দেখা যায়, সে শ্বাসকষ্টজনিত কারণে মারা গিয়েছে। যেখানে ধরা পড়েছে যে, রচনাকে চিতায় জীবন্ত অবস্থায় ঢুকিয়ে দেওয়া হয়। তরপরই সে শ্বাসরুদ্ধ হয় ও মারা যায়।

শেষকৃত্যের নামে স্ত্রীকে জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

রচনার চিতাভস্মের নুমনা সংগ্রহ করে রিপোর্টে এই তথ্য পেশ করা হয়েছে। পাশপাশি রিপোরেটে দেখা গিয়েছে, মৃত্যুর সময় ৭০ শতাংশ জ্বলে গিয়েছিল রচনার দেহ। গত ডিসেম্বর মাস থেকে নিজের বাড়ি বুলেন্দরশহর থেকে রচনা নিখোঁজ বলেও জানানো হয়েছে পুলিশ সূত্রে। পরে জানা যায় সে দেবেশের সঙ্গে ঘর করছে। এমনটাই দাবি রচনার পরিবারের।

ঘটনায় রচনার স্বামী দেবেশ চৌধুরির বিরুদ্ধে একাধিক অভিযোগে মামলা দায়ের করেছে পুলিশ। জানা গিয়েছে, রচনা দেবেশ বিয়ের পর খুব কম সময়ই আলিগড়ে ছিলেন। ফেব্রুয়ারি ২৩ তারিখ থেকে জ্বর, শ্বাসকষ্ট, পেটে ব্যাথার সমস্যা নিয়ে রচনা নয়ডার এক হাসপাতালে ভর্তি ছিলেন বলে জানা যায়। যদিও নয়ডার ওই হাসপাতাল কর্তৃপক্ষ তাদের ডেথ সার্টিফিকেটের তথ্যে এখনও অনড়। অন্যদিকে ময়না তদন্তের অন্য রকমের রিপোর্ট আসায় হতবাক অনেকেই।

English summary
In a dramatic turn of events, police pulled out a newly married 24-year-old girl, Rachna Sisodia, from her funeral pyre after her family alleged that she was being burned alive in the name of cremation by her husband.
Please Wait while comments are loading...