Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সবচেয়ে বেশি হারের রেকর্ড নিয়ে গিনেস বুকে নাম উঠতে পারে রাহুলের!

  • Posted By:
Subscribe to Oneindia News

ভোপাল, ২১ মার্চ : এমনিতেই দেশ জুড়ে রাজনৈতিকভাবে পর্যুদস্ত কংগ্রেস। ৫ রাজ্যে বিধানসভা নির্বাচনের অনেক আগে থেকেই বিরোধীরা কংগ্রেসকে 'ব্যানার' পার্টির আখ্যা দিয়ে কটাক্ষ করে আসছে। আর এবার কংগ্রেসের কাটা ঘায়ে নুন ছড়াল মধ্যপ্রদেশের এক ইঞ্জিনিয়ারিং- এর ছাত্র।

দেশে ২৭ টি নির্বাচনে হারের জন্য, ভারতে নির্বাচনে সবচেয়ে বেশি হারের কান্ডারী হিসাবে কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধীর নাম , গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে প্রস্তাব করল মধ্যপ্রদেশের ইঞ্জিনিয়ারিং ছাত্র বিশাল দিওয়ান। বিশালের দাবি রাহুল গান্ধী প্রত্যক্ষভাবে কংগ্রেসের হয়ে কাজ করায়, এবং নির্বাচনী প্রচারে যাওয়া একেরপর এক নির্বাচন হেরেছে কংগ্রেস।

সবচেয়ে বেশি হারের রোকর্ড,গিনেস বুকে নাম উঠবে রাহুলের?

পাশপাশি বিশালের এও দাবি, যে সংবাদমাধ্যমের কাছে রাহুল মুখ খোলায় কংগ্রেসের হার আরও বেশি করে তরান্বিত হয়েছে। গিনেস বুকে রাহুল গান্ধীর নাম প্রস্তাব করে, তার এনরোলমেন্টের টাকাও পূরণ করে দিয়েছে বিশাল। বিশালের প্রস্তাব গিনেশ বুকের তরফে গৃহিত হয়েছে বলেও দাবি করেছে সে।

প্রসঙ্গত, রাজনৈতিক অরাজনৈতিক বিভিন্ন দিক থেকে প্রায়উ কৌতূকের কেন্দ্রবিন্দুতে থাকেন কংগ্রেসের নেতা তথা সহ সভাপিত রাহুল গান্ধী। উত্তর প্রদেশের নির্বাচনের আগে এক প্রেস কন্ফারেন্সে উত্তরপ্রদেশ বিধানসভার আসন সংখ্যা ভুলে গিয়েছিলেন রাহুল, সে নিয়ে বিস্তর হাস্যকৌতূক হয় সোস্যাল মিডিয়াতে। তারপর আবার এই গিনেস বুক অব গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নামের প্রস্তাবনা, সব মিলিয়ে ফের একবার কৌতূকের পাতায় উঠে এল রাহুল গান্ধীর নাম।

English summary
Recently, the Congress faced humiliating defeats in Uttarakhand and Uttar Pradesh and lost chance of ruling Goa and Manipur because of mismanagement. Rubbing salts into wounds, an engineering student from Madhya Pradesh proposed the name of Rahul Gandhi in Guinness Book of World Records for losing 27 elections in the country.
Please Wait while comments are loading...