Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

যৌথ সাংবাদিক সম্মেলনে এক মিনিট ধরে শুধু হেসেই গেলে মোদী-হাসিনা! কিন্তু কেন?

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৮ এপ্রিল : শনিবার বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর যৌথ সাংবাদিক সম্মেলনের সময় এমন কি হল যে দুই দেশের প্রধানমন্ত্রী প্রায় ১ মিনিটে ধরে হেসেই গেলেন। দুজনের মুখের হাসি আর থামছিল না।

আসলে যৌথ সাংবাদিক সম্মেলন চলার সময় অনুষ্ঠানের সঞ্চালক আচমকাই দুই প্রধানমন্ত্রীকে 'স্টেপ ডাউন' করতে অনুরোধ করলে হাসির রোল ওঠে।

যৌথ সাংবাদিক সম্মেলনে এক মিনিট ধরে শুধু হেসেই গেলে মোদী-হাসিনা! কিন্তু কেন?

নরেন্দ্র মোদী ও শেখ হাসিনার মধ্যে ২২টি মউ সংক্রান্ত বিষয়ে সমঝোতায় আসা গিয়েছে। সেই বিষয়েই এদিন দুই প্রধানমন্ত্রী সাংবাদিকদের মুখোমুখি বন।

পোডিয়ামটা উঁচু হওয়ায় দুই প্রধানমন্ত্রীকেই উঁচুতে উঠে মাইকের সামনে নিজের নিজের ভাষণ দিতে হবে। সেই সময়ই অনিচ্ছাকৃত ভুল মন্তব্য করে ফেলেন সঞ্চালক।

সঞ্চালক বলেন, "মে আই রিকোয়েস্ট টু প্রাইম মিনিস্টারস টু নাও প্লিজ স্টেপ ডাউন"। এক্ষেত্রে সঞ্চালক বলেছিলেন দুই প্রধানমন্ত্রীকে সিড়ি থেকে নিচে এসে দাঁড়ানোর অনুরোধ জানাচ্ছি, কিন্তু মানেটা দাঁড়িয়েছিল, আমি দুজনকেই অনুরোধ করছি আপনারা সরে দাঁড়ান বা পদ থেকে সরে দাঁড়ানোর জন্য।

কিছুক্ষণের মধ্যেই মোদী মুখে আলতো হাসি দেখা যায়। তারপর আর হাসি চেপে রাখতে না পেরে হাসতে থাকেন মোদী। যোগ দেন হাসিনাও। প্রায় এক মিনিট ধরে দুজনে হাসতে থাকেন।

English summary
Why Narendra Modi and Sheikh Hasina laughed and laughed, for a whole minute
Please Wait while comments are loading...