Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"জয় উদযাপন করতে হলে পাকিস্তানে গিয়ে করো", কাকে একথা বললেন ক্ষিপ্ত গম্ভীর!

Subscribe to Oneindia News

১৮ ই জুনের ভারত -পাক ম্যাচের খেলার শোচনীয় হারের রেশ ,ততদিন বইবে ভারত, যতক্ষণ না পর্যন্ত ফের একবার পাক-বধ করা হবে! রবিবারের ম্যাচের পর যখন সারাদেশ ডুবে ছিল হতাশায় ,তখন কাশ্মীরের একাংশে চলেছে পাকিস্তানের জয়ধ্বনি! উদযাপন করা হয়েছে পাকিস্তানের জয়।

"জয় উদযাপন করতে হলে পাকিস্তানে গিয়ে করো", কাকে একথা বললেন ক্ষিপ্ত গম্ভীর!

কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদী তথা পাকিস্তান পন্থী হুরিয়াত নেতা মিরওয়াইজ উমার ফারুক তো আনন্দের চোটে পাকিস্তানকে টুইট করে অভিনন্দন জানিয়েই দিয়েছিলেন। তবে তার মোক্ষম জবাব দিয়েছেন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর।

লন্ডনে, ভারতকে পাকিস্তান দুরমুশ করার পরই, কাশ্মীরে বসে মিরওয়াইজ টুইটে লেখেন,'চারিদিকে বাজি ফাটছে , মনে হচ্ছে ঈদ। তুলনামূলক ভালো দলই জিতেছে। অভিনন্দন পাকিস্তান।"আর মিরওয়াইজের এই মন্তব্যের পাল্টা জবাব দেন গম্ভীর।

"জয় উদযাপন করতে হলে পাকিস্তানে গিয়ে করো", কাকে একথা বললেন ক্ষিপ্ত গম্ভীর!

একচুল জমিও না ছেড়ে মজার ছলে , মিরওয়াইজকে খোঁচা দিয়ে গম্ভীর টুইট করেন। টুইটে মিরওয়াইজকে উদ্দেশ্য করে গম্ভীরের পরামর্শ-" আপনি সীমান্ত পার করে পাকিস্তান কেন যাচ্ছেন না ? ওখানে ভালো বাজি পাবেন(চাইনিজ বাজি),ঈদ উদযাপনও হয়ে যাবে। আমি আপনাকে এজন্য সাহায্য করতে পারি।"

উল্লেখ্য, এর আগেও পাকিস্তানের সমর্থনে বার বার টুইট করেছেন মিরউয়াইড। প্রসঙ্গত, রবিবারের ম্যাচের পর শ্রীনগরের বহু রাস্তায় দেখা গিয়েছে কাশ্মীদের উৎসব উদযাপন করতে।

English summary
Cricketer Gautam Gambhir has in a tweet asked a Kashmiri separatist to celebrate Pakistan's win in the Champions Trophy+ in Pakistan rather than in Kashmir.
Please Wait while comments are loading...