Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

একটিমাত্র রসগোল্লার জন্য ভেস্তে গেল বিয়ে

  • Posted By:
Subscribe to Oneindia News

লখনৌ, ২১ এপ্রিল : পণ নিয়ে গণ্ডগোল, বিয়ের দিন কনের পালিয়ে যাওয়া, দুই বাড়ির ঝামেলা সহ নানা কারণে বিয়ে ভেস্তে গিয়েছে অনেক জায়গায়। তবে সামান্য একটা রসগোল্লাও যে বিয়ে ভাঙার কারণ হতে পারে তা আন্দাজ করা কঠিন। তবে বাস্তবে হয়েছে তাই।

একটা রসগোল্লার জন্য বিয়ে ভেঙে গিয়েছে উত্তরপ্রদেশের লখনৌ থেকে ৭০ কিলোমিটার দূরে কুর্মাপুর গ্রামে। শিব কুমার লোকজন নিয়ে বরযাত্রী সমেত বিয়ে করতে গিয়েছিলেন পাশের গ্রামের মেয়েকে। তবে তাকে খালি হাতেই ফিরে আসতে হয়েছে। কনে বিয়ে করতে রাজি হয়নি তাকে।

একটিমাত্র রসগোল্লার জন্য ভেস্তে গেল বিয়ে

তবে ঘটনার শুরুটা এমন করুণ হয়নি। বিয়েবাড়ি একেবারে জমজমাট ছিল। বরপক্ষ আসার পরে একেবারে ধুমধাম পড়ে গিয়েছিল। খানাপিনাও চলছিল একপাশে। আর সেখানেই বাঁধল গোলমাল।

বরযাত্রীরা একটু দেরি করে পৌঁছনোয় কনের পিতা সকলকে খাওয়া সারতে অনুরোধ করেন। সেইমতো বরযাত্রীদের অনেকেই খেতে বসেন। সেখানে বরের এক তুতো ভাই শেষ পাতে একটা অতিরিক্ত রসগোল্লার আবদার করে বসেন। তবে কনে পক্ষের হয়ে খাবার পরিবেশন করা আত্মীয় জানায় সে আর রসগোল্লা দিতে পারবে না। কারণ একটা করে রসগোল্লা দেওয়ার কথাই বলা হয়েছে।

আর এই শুনেই এক কথা দু'কথায় ঝামেলা শুরু হয়। তারপর তা মারপিটে গড়ায়। কনের বাবা থামাতে এলে তাকেও মারধর করা হয়। শেষপর্যন্ত গ্রামের বড়দের হস্তক্ষেপে ঝামেলা মেটে। পুলিশও খবর পেয়ে এসে পরিস্থিতি সামাল দেয়।

তারপর বিয়ের জোগাড় ফের শুরু হলে মেয়ে বিয়েতে বেঁকে বসেন। যে পরিবার বিয়ের আগেই সামান্য রসগোল্লার জন্য এতবড় ঝামেলা করতে পারে, তারা বিয়ের পর কী করবে তা ভেবেই হয়ত আর বিয়ের পিঁড়িতে কিছুতেই বসেননি কনে। শত অনুরোধ সত্ত্বেও কনেকে রাজি করানো যায়নি।

English summary
When a Rasgulla fight broke a marriage in Uttar Pradesh
Please Wait while comments are loading...