Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

‘স্পিকটি নট’ তাপস আজ আদালতে কী বোমা ফাটান সেদিকেই নজর ওয়াকিবহাল মহলের

Subscribe to Oneindia News

কলকাতা ও ভুবনেশ্বর, ৩ জানুয়ারি : বিজেপির মন্ত্রী বাবুল সুপ্রিয় ও রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডুকে নিয়ে বোমা ফাটানোর পর থেকেই স্পিকটি নট রোজভ্যালিকাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ তাপস পাল। প্রশ্ন করলেই বলছেন, যা বলার বলব আদালতে। ইঙ্গিতবাহী সেই উত্তরে আজ সবার নজর ভুবনেশ্বর আদালতের দিকেই। আজ আদালতে পেশ করার পর কী বোমা ফাটান তাপস, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

মঙ্গলবার তিনদিনের সিবিআই হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে রোজভ্যালিকাণ্ডে ধৃত তাপস পালের। এদিনই ভুবনেশ্বর আদালতে পেশ করা হবে তৃণমূলের অভিনেতা সাংসদকে। তার আগে তাপস পালকে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, অপেক্ষা করুন, এখন আর কিছুই বলব না। যা বলার আদালতেই বলব। তখনই সব জানতে পারবেন আপনারা। দেখুন না, আজ আদালতে কী হয়।

‘স্পিকটি নট’ তাপস আজ আদালতে কী বোমা ফাটান সেদিকেই নজর ওয়াকিবহাল মহলের

শুক্রবার তাপস পালকে রোজভ্যালিকাণ্ডে জেরা করার পরদিন শনিবার ভুবনেশ্বরের বিশেষ আদালতে পেশ করা হয় তাঁকে। তারপরই বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে রোজভ্যালি-যোগের অভিযোগ তোলেন তৃণমূল সাংসদ। বাবুল গৌতম কুণ্ডুর ঘরের ছেলে বলে পরিচিত হত বলে জানান তিনি। এছাড়া নিজের সম্বন্ধে বারবার বলে এসেছেন, তিনি নির্দোষ, তাঁকে ফাঁসানো হয়েছে।

এদিকে তৃণমূলের অপর এক সাংসদ তথা লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায় আজই সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে হাজিরা দিচ্ছেন। তার আগে তাপস পালকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে প্রশ্নমালা প্রস্তুত করেছেন সিবিআই আধিকারিকরা। তাপস পালকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতেই তৈরি হয়েছে প্রশ্নের তালিকা। প্রশ্নের তালিকা তৈরি করতে গিয়ে রাতভর জেরা চলেছে। সেই জেরা তাপস পাল অসুস্থ হয়ে পড়েন বলেও অভিযোগ। তারপর হাসপাতালে নিয়ে গিয়ে তাঁর শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর আবারও জেরা-পর্ব চালিয়েছেন সিবিআই আধিকারিকরা।

English summary
Tapas Pal will be presented in court today. What will Tapas Pal say in court today, all attention towards Bhubaneswar Court.
Please Wait while comments are loading...