Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিকাশ বরালার গ্রেফতারির পরে প্রতিক্রিয়ায় যা বললেন বর্ণিকা কুণ্ডু

  • Posted By:
Subscribe to Oneindia News

তাঁর প্রতিবাদ নতুন এক আন্দোলনের জন্ম দিয়েছে দেশজুড়ে। ছোট থেকে বড়, সমাজের সব স্তরের মানুষ দল-মত নির্বিশেষে হরিয়ানার ঘটনার সমালোচনায় সরব হয়েছে। নিগ্রহের ঘটনার এদিন দুপুরে হরিয়ানার বিজেপি রাজ্য প্রধানের ছেলে বিকাশ বরালা গ্রেফতার হওয়ার পরে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন বর্ণিকা কুণ্ডু।

বিকাশ বরালার গ্রেফতারির পরে প্রতিক্রিয়ায় যা বললেন বর্ণিকা

বিকাশের গ্রেফতারিতেই এই আন্দোলন থামিয়ে দিলে হবে না। যদি এই আন্দোলনকে এগিয়ে নিয়ে যাওয়া যায় তাহলে আগামিদিনে এমন ঘটনা অনেক কম ঘটবে। এমনটাই মনে করছেন বর্ণিকা। তাঁর মতে এটা সামান্য পা ফেলা মাত্র। এখনও বহুদূর এগোতে হবে। এই সমাজকে মহিলাদের বাসযোগ্য করে তুলতে সবার দায় রয়েছে বলে তিনি মনে করছেন।

বর্ণিকার বাবা বীরেন্দ্র কুণ্ডু জানিয়েছেন, তিনি চান আইন মেনে প্রশাসন শাস্তি দিক দুই অভিযুক্তকে। সেক্ষেত্রে তাকে গ্রেফতার করা হল কিনা তা মূল বিষয় নয়। আসল হল জনসচেতনতা তৈরি হওয়া ও এমন ঘটনা যাতে আর না ঘটে তা নিয়ে সরব হওয়া। এক্ষেত্রে আইন ও প্রশাসনের উপরে তিনি আস্থা রাখছেন বলেও জানিয়েছেন বীরেন্দ্র কুণ্ডু।

প্রসঙ্গত কয়েকদিন আগে হরিয়ানার আইএএস অফিসার বীরেন্দ্র কুণ্ডুর মেয়ে বর্ণিকা কুণ্ডু মাঝরাতে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময়ে বিকাশ ও তার বন্ধু তাঁর পিছু নিয়ে উত্তক্ত্য করে বলে অভিযোগ। বর্ণিকাকে রীতিমতো তাড়া করা হয়, গাড়ি থেকে বের করে ঠেলে দেওয়ার চেষ্টা করা হয়। বর্ণিকার অভিযোগের পর গ্রেপ্তার করা হয়েছিল বিকাশ ও তার বন্ধু আশিস কুমারকে। পরে ছেড়েও দেওয়া হয়। এরপরে এই ঘটনা নিয়ে শোরগোল হলে এদিন বুধবার ফের আশিসকে গ্রেফতার করেছে পুলিশ।

English summary
What Varnika Kundu says after key accused Ashish Varala's arrest and Chandigarh Stalking case
Please Wait while comments are loading...