Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মিস্ত্রির মিথ্যাভাষণের পর্দা জনসমক্ষে ফাঁস করা হবে, হুঁশিয়ারি টাটা গোষ্ঠীর

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৮ অক্টোবর : টাটা সন্সের চেয়ারম্যান পদ থেকে বরখাস্ত হওয়ার পরই টাটা গোষ্ঠীকে একেরপর এক অভিযোগে বি্দ্ধ করে চলেছেন সাইরাস মিস্ত্রি। বোর্ড অব ডিরেক্টরদের ৫ পাতার চিঠিতে বারবার কোম্পানির নানা সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। এমনকী অযাচিত হস্তক্ষেপের অভিযোগ তুলেছেন রতন টাটার বিরুদ্ধেও।

এই চিঠির বিরুদ্ধে গিয়ে একেবারে সরাসরি মিস্ত্রির বিরুদ্ধে যুদ্ধে নেমে না পড়লেও জবাব অবশ্যই দিয়েছে টাটা গোষ্ঠী। মিস্ত্রির সমস্ত অভিযোগকে মিথ্যা দাবি করে জানানো হয়েছে, বিবাদে জড়ানো গোষ্ঠীর রুচি বিরুদ্ধ।

মিস্ত্রির মিথ্যাভাষণের পর্দা জনসমক্ষে ফাঁস করা হবে : টাটা

তা সত্ত্বেও হুঁশিয়ারি দিয়েছে টাটাও। ২০০৬ সাল থেকে টাটা গোষ্ঠীর বোর্ডে ছিলেন মিস্ত্রি। ২০১২ সালে রতন টাটাকে সরিয়ে তিনি চেয়ারম্যান পদে বসেন। এমন একজন ব্যক্তি যিনি এতবছর শীর্ষ পদে থেকেও কোনও অভিযোগ তুললেন না অথচ ছাঁটাই হওয়ার পরই কোমর বেঁধে একেরপর এক অভিযোগ করে চলেছেন। এই ঘটনাকে দুর্ভাগ্যজনক বলে ব্যাখ্যা করা হয়েছে।

সাইরাস মিস্ত্রি তাঁর ছাঁটাইকে অবৈধ বলে ব্যাখ্যা করেছেন। তা নিয়ে টাটা গোষ্ঠী প্রেস বিজ্ঞপ্তি ছাপিয়ে জানিয়েছে, বোর্ড অব ডিরেক্টরের আস্থা হারিয়ে ফেলেছিলেন সাইরাস। এছাড়াও আরও কয়েকটি কারণ ছিল যার ফলে তাঁকে সরিয়ে দেওয়া আবশ্যক হয়ে গিয়েছিল।

এর পাশাপাশি রতন টাটা অযাচিতভাবে সাইরাসের কাজে নাক গলাতেন বলেও যে অভিযোগ করা হয়েছে তা উড়িয়ে দিয়েছে টাটা। এছাড়া তিনি হাতের পুতুল হয়ে গিয়েছিলেন বলে যে অভিযোগ করেছেন তাও এককথায় প্রেস বিজ্ঞপ্তিতে উড়িয়ে দিয়ে জানানো হয়েছে, সাইরাস মিস্ত্রিকে সবরকম ক্ষমতা দেওয়া হয়েছিল।

এই ঘটনা ঘটার পরে সেবি ও স্টক এক্সচেঞ্জ ঘটনায় জড়িয়ে পড়ায় সাইরাসের মিথ্যাভাষণের পর্দা সরিয়ে আসল সত্য জনসমক্ষে আনা হবে বলেও টাটা গোষ্ঠী প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে। এখন দেখার মিস্ত্রি বনাম টাটা যুদ্ধ কোনখানে গিয়ে শেষ হয়।

English summary
We’ll prove to the public Cyrus Mistry’s lying: Tata Sons
Please Wait while comments are loading...