Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আমাদের বেছে নেওয়া জায়গা, বেছে নেওয়া সময়ে জবাব দেওয়া হবে পাকিস্তানকে: ভারতীয় সেনা

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৩ মে: জম্মু ও কাশ্মীর সীমান্তের পুঞ্চে ২ ভারতীয় সেনা জওয়ানকে হত্যা ও তাঁদের অঙ্গচ্ছেদ করে পাকিস্তানি সেনা। সেই ঘটনার জবাব 'ক্ররতর' উপায়ে পাকিস্তানকে দেওয়া হবে বলে স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছে ভারতীয় সেনা।

ঘটনার পর থেকেই গোটা দেশের সঙ্গে ক্ষোভে ফুঁসছে ভারতীয় সেনাও। সেনার তরফে জানানো হয়েছে, "আমরা আমাদের বেছে নেওয়া সময়, আমাদের বেছে নেওয়া জায়গায় প্রত্যাঘাত করব"। পাকিস্তানকে এই নৃশ্ংস ঘটনা ঘটাবার পর তার পাল্টা জবাবের জন্য প্রস্তুত থাকার হুঁশিয়ারি দিয়েছে ভারত।

আমাদের বেছে নেওয়া জায়গা, বেছে নেওয়া সময়ে জবাব দেওয়া হবে পাকিস্তানকে: ভারতীয় সেনা

এদিকে পাকিস্তানের তরফে গোটা ঘটনা অস্বীকার করা হয়েছে। আর প্রেক্ষিতে ভারতীয় সেনার ভাইস চিফ অব আর্ম স্টাফ, লেফটনেন্ট জেনারেল শরৎ চন্দ বলেছেন " ওরা বলেছে ওরা এই কাজ করেনি। তাহলে কে করেছে ? ওদের এই ঘটনার দায়িত্ব নিতে হবে। পাশপাশি এর প্রত্যাঘাতও সহ্য করতে হবে।"

লেফটনেন্ট চন্দ বলেন,"আমি বলতে চাইনা আমরা কী করব। তবে কিছু বলার থেকে আমরা লক্ষ্য স্থির করে, সেদিকেই মনোনিবেশ করছি।" সূত্রের খবর, পুঞ্চে ভারতীয় সেনার ওপর নির্মম হামলার পর পাকিস্তানকে উচিৎ শিক্ষা দিতে তৈরি হচ্ছে ভারতীয় সেনা।

English summary
The Army said on Tuesday that it would retaliate against the Pakistani forces at a time and place of its choosing for the killing and beheading of two jawans along the Line of Control on Monday.
Please Wait while comments are loading...