Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সেপ্টেম্বরেই কি অযোধ্যায় রাম মন্দিরের নির্মাণ কাজ শুরু, কী বলছে বিশ্ব হিন্দু পরিষদ

  • Posted By:
Subscribe to Oneindia News

অযোধ্যায় রাম মন্দির নির্মাণের দিনক্ষণ ঠিক করতে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে বৈঠকে বসতে চলেছে বিশ্ব হিন্দু পরিষদ। সংগঠনের ভাইস প্রেসিডেন্ট কাশীপ্রান্থ পুনীত বর্মা জানিয়েছেন ,  সংগঠনের সদস্যরা রাম মন্দির নির্মাণের জন্য নিজেদের ইচ্ছা প্রকাশ করেছেন। আর তার জন্যই এই বৈঠক। উত্তরপ্রদেশে আয়োজিত হতে চলা এই বৈঠকে হাজির থাকবার কথা বিশ্ব হিন্দু পরিষদ নেতা প্রবীণ তোগাড়িয়াও।[অরও পড়ুন:বাবরি মসজিদ বনাম রাম মন্দির : বিতর্কিত অধ্যায় একনজরে]

বর্মা জানিয়েছেন, আগামী ২৭ সেপ্টেম্বর বিশ্ব হিন্দু পরিষদের প্রয়াত নেতা অশোক সিঙ্ঘলের জন্মবার্ষিকী। সেই দিনটিকে স্মরণ করে , ২৭ শে সেপ্টেম্বরেই অযোধ্যায় রাম মন্দির নির্মাণের কাজ শুরু করার ইচ্ছা প্রকাশ করেছেন সংগঠনের সদস্যরা।

সেপটেম্বরেই কি অযোধ্যায় রাম মন্দিরের নির্মাণ কাজ শুরু, কী বলছে বিশ্ব হিন্দু পরিষদ

বর্মার আরও দাবি, বিশ্ব হিন্দু পরিষদের নেতৃত্ব মনে করছে যে ,দুই সম্প্রদায়ের মানুষই এখন এই বিতর্কের একটি সুষ্ঠু সমাধানের পথে এগোচ্ছে। ফলে উত্তর প্রদেশ রাম মন্দিরের বিষয়ে একটি ইতিবাচক পদক্ষেপের দিকে এগিয়ে চলেছে।

একধাপ এগিয়ে বর্মার আহ্বান বিশ্ব হিন্দু পরিষদের সাথে এই কাজে , বাকি গেরুয়া শিবিরগুলিও যেন এগিয়ে আসে। গোটা বিষয়টিকে বাস্তবিক রূপ দিতে সংগঠন রাষ্ট্রপতি নির্বাচন পর্যন্ত অপেক্ষা করবে। তারপরই তাঁরা অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য উদ্যোগ নিতে শুরু করবেন বলে জানিয়েছেন প্রেসিডেন্ট কাশীপ্রান্থ পুনীত বর্মা ।

English summary
Leaders of the Vishwa Hindu Parishad (VHP) will hold a meeting in the state in the first week of September to finalise the date for the construction of Ram Temple in Ayodhya.
Please Wait while comments are loading...