Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এবার গোরক্ষদের হামলার শিকার সরকারি ট্রাক,আহত সরকারি কর্মী ও ট্রাক চালক

Subscribe to Oneindia News

রাজ্স্থানের জয়শলমীর থেকে তামিলনাড়ুর শিবগঙ্গাগামী গরু-মোষ বোঝাই ট্রাকের ওপর হামলার অভিযোগ উঠল গোরক্ষককদের বিরুদ্ধে । জানা গিয়েছে , ওই ট্রাক বোঝাই গরু এক সরকারি কাজের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। তা না জেনেই, রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ আচমকা ট্রাকের ওপর ঝাপিয়ে পড়ে গোরক্ষকরা। ঘটনায় ৪ জন আহত হয়েছে বলে খবর। এঁদের মধ্যে রয়েছেন ট্রাক চালক সহ সরকারি কর্মীরা। এদিকে, খবর পেতেই , ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ঘটনায় গ্রেফতার হয়েছে ৫০ জন ।

এবার গোরক্ষদের হামলার শিকার সরকারি ট্রাক,আহত সরকারি কর্মী ও ট্রাক চালক

প্রায় ২০০ জনের এক বিশাল গোরক্ষক বাহিনীর হাত থেকে ট্রাকের চালক সহ বাকিদের উদ্ধার করা হয়। ট্রাগুলিততে নেওয়া গরুগুলির 'ব্রিড' -র উন্নয়নের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল তামিলনাড়ু বলে খবর। এদিকে , গরু বোঝাই একাধিক ট্রাক যাওয়ার খবর পেয়েই তাতে অনৈতিকভাবে গরুচোরাইয়ের ট্রাক ভেবে এই হামলা চালায় গোরক্ষকরা।

এর ২ মাস আগে রাজস্থানেরই আরেক জায়গায় গবাদি বোঝাই ট্রাকের ওপর হামলা চালায় গোরক্ষকরা। সেঘটনায় মারা যান একজন। কিন্তু রবিবারের এই গোরক্ষকদের হামলার ঘটনায় আরও চিন্তার ভাঁজ পড়েছে পুলিশ প্রশাসনের কপালে। এদিকে আক্রান্ত ট্রাকটির গায়ে ' গভরমেন্ট ডিউটির' ট্যাগ ছিল বলেও জানা গিয়েছে। তা সত্ত্বেও তার ওপর এরকম অতর্কিত আক্রমণের ঘটনা সামনে আসায়, চিন্তির প্রশাসন।

English summary
In yet another incident of brutal cow vigilantism, a crowd of about 50 miscreants at Barmer in Rajasthan attacked staff and officials of the Tamil Nadu government’s Animal Husbandry Department on suspicion of cattle smuggling late on Sunday night.
Please Wait while comments are loading...