Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নিজেই নিজের মাথায় জুতোর ঘা মারলেন সপা প্রার্থী, দেখুন ভিডিও

  • Posted By:
Subscribe to Oneindia News

কানপুর, ২৮ জানুয়ারি : আর কয়েকদিনের মধ্যেই উত্তরপ্রদেশে বিধানসভা ভোট অনুষ্ঠিত হতে চলেছে। তার আগে নাট্য উপাদানের যেন শেষ নেই উত্তরের এই রাজ্যে। অনেকসময়ে দেখা যায়, নেতা বা ভোট প্রার্থীর উপরে রাগে জুতো ছুঁড়ে বা কালি ছিটিয়ে অনেকে প্রতিবাদ জানান। তবে উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির ভোটপ্রার্থী যা করলেন তাতে বলতেই হয়, এসব ঘটনা এখন পুরনো হয়ে গিয়েছে।

সমাজবাদী পার্টির তরফে এবারের ভোটে বুলন্দশহর থেকে বিধানসভা ভোটে লড়ছেন সুজাত আলম। তিনি একটি জনসভায় বক্তব্য রাখতে রাখতে হঠাৎই উত্তেজিত হয়ে নিজের পায়ের জুতো খুলে নিজের মাথায় মারতে শুরু করেন। এই ঘটনায় হতভম্ব হয়ে যান মঞ্চে উপস্থিত নেতা-কর্মীরা। এই ঘটনার ভিডিও সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে।

নিজেই নিজের মাথায় জুতোর ঘা মারলেন সপা প্রার্থী, দেখুন ভিডিও

জানা গিয়েছে, স্থানীয় চৌমাথায় সভা মঞ্চে দাঁড়িয়ে ভাষণ দিচ্ছিলেন সুজাত আলম। মাইকে তাঁর গলা বেশ উচ্চাঙ্গেই ছিল। নিজেকে ভোট দেওয়ার দাবিও জানান তিনি। পাঞ্জাবির সামনের অংশ উঁচিয়ে একপ্রকার ভোটভিক্ষা করার পরে হঠাৎই তিনি উত্তেজিত হয়ে নিজের পায়ের জুতো খুলে নিজের মাথায় মারতে শুরু করেন। যতক্ষণে মঞ্চে উপস্থিত দলীয় কর্মীরা তাঁকে আটকাবেন তার আগেই কয়েক ঘা নিজের জুতোর ঘা-ই খেয়ে নিয়েছেন সুজাত আলম।

জানা গিয়েছে, শুক্রবার বিকালে ঘটনাটি ঘটেছে। এই প্রসঙ্গ সুজাত আলম বলেন, মঞ্চের সামনে দাঁড়ানো মানুষ জানিয়েছেন, এই এলাকায় উন্নয়নের কাজ কিছুই হয়নি। এরপরই নাকি তিনি বলেন, আমাকে জেতাও, আমি উন্নয়ন করব। নাহলে তোমরা আমাকে জুতোপেটা কোরো। এই বলেই নিজের পায়ের জুতো খুলে নিজেকেই কয়েক ঘা দিয়ে নেন প্রার্থী।

English summary
While addressing a rally at Sattaur district, Samajwadi Party candidate Sujat Alam on Friday hit himself with a shoe and the video is now going viral.
Please Wait while comments are loading...