Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নির্ভয়াকাণ্ড: রায় ঘোষণা হতেই করতালি আদালত কক্ষে,খুশি গোটা দেশ

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৫ মে: নির্ভয়াকাণ্ডে সুপ্রিমকোর্টের রায়ে বহাল রইল দোষিদের ফাঁসির আদেশ। সে বিচারের রায়ে খুশি গোটা দেশ। বহু বছর ধরে চলা এই মামলায় শেষমেশ গণধর্ষণের দায়ে ধৃত ৪ দোষিকে সুপ্রিমকোর্ট মৃত্যুদণ্ড দেওয়ার রায় ঘোষণার পরই করতালিতে ভরে যায় কোর্টরুম।

রায় ঘোষণার সঙ্গে সঙ্গেই কেন্দ্রীয় নারী ও শিশুকল্যাণ মন্ত্রী মানেকা গান্ধি টুইট করে জানান। " এই রায়ে আমি খুশি, ন্যায়বিচার হয়েছে। তবে এই বিচারের রায় আরও আগে আসলে ভালো হত।"

পাশাপাশি , দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়ালও স্বাগত জানিয়েছেন সুপ্রিম কোর্টের এই রায়কে। সুপ্রিমকোর্টের রায়ে খুশি সিপিএম এর সর্বভারতীয় নেত্রী বৃন্দা কারাত।তিনি  জানিয়েছেন, " মূল্য়বোধ অনুযায়ী আমি মৃত্যুদণ্ডের বিরোধী। তবে যে অন্যায় অত্যাচারের অপরাধ হয়েছিল তার জন্য এই শাস্তিই দরকার ছিল।"

এদিকে, দোষিদের প্রাণ ভিক্ষার আর্জি নিয়ে সুপ্রিমকোর্টে ফের দ্বারস্থ হবেন বলে জানান, দোষিদের পক্ষের আইনজীবী এপি সিং। তিনি বলেন এই রায়ে মানবাধিকারকে খুন করা হয়েছে।

English summary
As the Supreme Court upheld the death sentence for all four accused in the Nirbhaya case a nation celebrated. Justice was finally served to India's daughter on May 5. After almost five years of legal battle, the Supreme court ordered all four accused to hang till death. Nirbhaya was India's daughter and the applause in the courtroom was only indicative of it.
Please Wait while comments are loading...