Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) কেদারনাথে পুজো দিলেন নরেন্দ্র মোদী, দরজা খুলল আমজনতার জন্য

Subscribe to Oneindia News

দেরাদুন, ৩ মে : শীতকালের জন্য ছয় মাস বন্ধ থাকার পরে আজ খুলল কেদারনাথ মন্দির। আর সেখানে সবার প্রথমে প্রার্থনা সারলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হিমালয়ের কোলে এই মন্দির শীতের জন্য ছয় মাস বন্ধ ছিল। এদিন সকালে উত্তরাখণ্ডে পৌঁছন নরেন্দ্র মোদী। তারপর পবিত্র কেদারনাথ মন্দিরে গিয়ে সবার প্রথমে পুজো দেন। তারপর সেখানে বেশ কিছুক্ষণ কাটান তিনি।

এদিন কেদারনাথে পুজো দেওয়ার আগের দিনই টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছিলেন, বুধবার উত্তরাখণ্ডের দেব ভূমিতে যাবেন তিনি। সেইমতো এদিন সকালে দেরাদুনে পৌঁছন তিনি। একনজরে দেখে নিন নরেন্দ্র মোদীর কেদার সফর।

দেরাদুনে পৌঁছলেন মোদী

দেরাদুনে পৌঁছলেন মোদী

বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সকাল ৮টা নাগাদ এয়ার ইন্ডিয়ার বিশেষ উত্তরাখণ্ডের দেরাদুনে পৌঁছন। সেখানে তাঁকে শুভেচ্ছা জানানো হয়।

কেদারনাথের মন্দির

কেদারনাথের মন্দির

প্রধানমন্ত্রী যাবেন বলে এবং শীতকালের পর ফের এবছর মন্দির নতুন করে খুলছে বলে বিশেষভাবে সাজানো হয়েছে কেদারনাথকে। পিছনে বরফে ঢাকা হিমালয় ও পাদদেশে ঈশ্বরের অধিষ্ঠান, সবমিলিয়ে অপূর্ব কেদারনাথ।

কেদারনাথে মোদী

কেদারনাথে মোদী

এদিন নিজে আগে পুজো দিয়ে ভক্তদের জন্য কেদারনাথের পবিত্র দ্বার খুলে দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন সকালেই সেখানে পৌঁছে যান তিনি।

মন্দিরে প্রবেশ

মন্দিরে প্রবেশ

কেদারনাথ মন্দিরে প্রবেশ করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সঙ্গে রয়েছে উত্তরাখণ্ড সরকারের নেতা-মন্ত্রী ও বিশেষ প্রতিনিধিরা।

কেদার মন্দিরে পুজো

কেদার মন্দিরে পুজো

ভিতরে প্রবেশ করে একজন সাধারণ ভক্তের মতোই কেদার মন্দিরে পুজো দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হাঁটু গেড়ে বসে প্রণাম করলেন মন্দিরে।

জনসাধারণের মাঝে মোদী

জনসাধারণের মাঝে মোদী

মন্দিরে পুজো দিয়ে বেরিয়ে এসে উত্তরাখণ্ডের জনতাকে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী মোদী। তাঁকে দেখতে বহু মানুষ এদিন সেখানে ভিড় জমান।

English summary
Uttarakhand: PM Narendra Modi visits Kedarnath Temple
Please Wait while comments are loading...