Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

১৮ থেকে ৩০ বছর বয়সীরা প্রকাশ্য রাস্তায় মুখ ঢাকতে পারবেন না, হুলিয়া জারি প্রশাসনের

Subscribe to Oneindia News

সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি খুন ও ডাকাতির ঘটনা ঘটে গিয়েছে আগ্রায়। আর তার জেরে আগ্রার ডিভিশনাল কমিশনার কে রামমোহ রাও জারি করেছেন আজব হুলিয়া। জেলা প্রশাসনকে তিনি নির্দেশ দিয়ে বলেছেন, ১৮ থেকে ৩০ বছর বয়সী পুরুষরা কেউ প্রকাশ্য রাস্তায় মুখ ঢাকতে পারবে না।

বলা হয়েছে, দিনের বেলায় যতই রোদ ও গরম থাকুক, রাস্তায় বেরলে কোনও যুবক কাপড় দিয়ে মুখ ঢাকতে পারবেন না। রাস্তায় হেলমেট পড়ে হাঁটাও যাবে না। তবে মহিলা ও মেয়েদের বিষয়ে কোনও নিয়ম জারি করা হয়নি।

১৮ থেকে ৩০ বছর বয়সীরা প্রকাশ্য রাস্তায় মুখ ঢাকতে পারবেন না, হুলিয়া জারি প্রশাসনের

আধিকারিকদের বক্তব্য, অপরাধীরা সাধারণ মানুষের ভিড়ে মুখ ঢেকে সহজেই বেরিয়ে যেতে পারে। তাই সমস্ত যুবকদের এই নির্দেশ মানতে হবে। মোটরসাইকেল থেকে নেমে হেঁটে গেলেও হেলমেট খুলে ফেলতে হবে। কাপড় দিয়ে মুখ ঢাকা যাবে না। কারণ যতগুলি অপরাধের ঘটনা ঘটেছে তার সবকটিতেই অপরাধীরা কাপড়ে মুখ ঢেকে অপরাধ ঘটিয়েছে।

প্রসঙ্গত গত ১৫ মে মথুরায় সোনার দোকানের মালিক বিকাশ ও মেঘ আগরওয়াল মুখ ঢাকা ছয় দুষ্কৃতীর গুলিতে ব্যস্ত এলাকায় খুন হন। তাদের দোকান থেকে ৪ কোটি টাকার সোনার গয়না চুরি হয়। এর কয়েকদিন পরে ফিরোজাবাদে শিল্পপতি সঞ্জয় মিত্তলকে দিনের আলোয় অপহরণ করা হয়। এসব ঘটনার পরই এই হুলিয়া জারি করেছে প্রশাসন।

English summary
Uttar Pradesh men between 18 & 30 years can’t cover face in public
Please Wait while comments are loading...