Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বৃহন্নলাদের শাড়ি পরা নিয়ে বিতর্কিত মন্তব্য কেন্দ্রীয় মন্ত্রীর

Subscribe to Oneindia News

পাকিস্তানের কাছে হেরে যাওয়ার পর বিরাট কোহলিদের বিরুদ্ধে কখনও বেটিং এর অভিযোগ তুলে, তো কখনও বা গোমাংস নিয়ে মন্তব্য করে প্রায়ই বিতর্কের কেন্দ্রে থাকেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটওয়ালে। আর এবার বৃহন্নলাদের নিয়ে মন্তব্য করে ফের তিনি সংবাদের শিরোনামে ।

সম্প্রতি রূপান্তরকামীদের জন্যে জাতীয় কর্মশালার এক অনুষ্ঠানে যোগ দিয়ে বৃহন্নলাদের শাড়ি না পড়ার পরামর্শ দেন রামদাস অটওয়ালে। তিনি বলেন, ' এঁরা পুরুষও নন, নারীও নন। বৃহন্নলাদের শাড়ি না পরাই ভালো। ' এই বক্তব্যের কিছুক্ষণের মধ্যেই তিনি নিজের বুল বুঝতে পেরে তা, শুধরে নেন। নিজের ভাবমূর্তি বাঁচাতে তিনি শেষমেশ বলেন, তিনি শুধু পরামর্শ দিচ্ছিলেন মাত্র।

বৃহন্নলাদের শাড়ি পরা নিয়ে বিতর্কিত মন্তব্য কেন্দ্রীয় মন্ত্রীর

এদিকে, কেন্দ্রীয় মন্ত্রীর এই মন্তব্যে রীতিমত অসন্তুষ্ট তৃতীয় লিঙ্গের সংগঠনগুলি। ছত্তিশগড়ের থার্ড জেন্ডার ওয়েলফেয়ার বোর্ডের সদস্যা বিদ্যা রাজপুত জানান, 'কেউ বৃহন্নলাদের অধিকার নিয়ে প্রশ্ন তুলতে পারে না। ভারতের সংবিধান আমাকে আমার পছন্দের পোশাক পরার অধিকার দিয়েছে। আমি শাড়ি পরব কি না পরব, তা নির্ভর করে আমার ব্যক্তিগত পছন্দের ওপর । জনসমক্ষে এমন কিছু বলার আগে, তাঁর একবার ভাবা উচিত ছিল।'

English summary
While 'fighting' for the Transgender Bill, Union Minister Ramdas Athwale said something that is raising questions as to whose side he is on.Speaking at an event recently, Athwale 'advised' transgenders to not wear sarees.
Please Wait while comments are loading...