Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পশ্চিমবঙ্গে সমান্তরাল সরকার চালাতে প্রশ্রয় দিচ্ছেন মমতা, তোপ কেন্দ্রীয়মন্ত্রী নকভির

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর সংঘাত নিয়ে এবার মমতার সমালোচনায় সরব হলেন কেন্দ্রীয় মন্ত্রী মুক্তার আব্বাস নকভিও। মমতা বন্দ্যোপাধ্যায় এরাজ্যে দুষ্কৃতীদের সমান্তরাল প্রশাসনকে প্রশ্রয় দিচ্ছেন বলেও সরাসরি অভিযোগ করেছেন নকভি। তাঁর মতে,মমতা রাজ্যপালকে যে ভাষায় আক্রমণ করেছেন তাতে তাঁরই নিম্ন রুচির প্রমাণিত হয়েছে।

পশ্চিমবঙ্গে সমান্তরাল সরকার চালাতে প্রশ্রয় দিচ্ছেন মমতা, তোপ কেন্দ্রীয়মন্ত্রী নকভির

মঙ্গলবার বাদুড়িয়াকাণ্ডে মুখ্যমন্ত্রী ও রাজ্যপালের সংঘাত চরম আকার নেয়। রাজ্যপাল তাঁকে ফোন করে হুমকি দিয়েছেন বলেও সাংবাদিক বৈঠকে অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার সন্ধেয় রাজভবন থেকে বিবৃতি জারি করে মুখ্যমন্ত্রীর সমালোচনা করা হয়। বুধবার কেন্দ্রীয় মন্ত্রী মুক্তার আব্বাস নকভি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে রাজ্যপালকে আক্রমণ করেছেন, তা হতাশাজনক। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির দিকে নজর দেওয়ার পরিবর্তে তিনি রাজ্যপালকে দোষারোপ করছেন। নকভির মতে, রাজ্যপালের পদ সাংবিধানিক। রাজ্যে কোনও অপ্রীতিকর ঘটনার ক্ষেত্রে তিনি মূক দর্শক হিসেবে থাকবেন তা হয় না। রাজ্য়পাল রাজ্য সরকারের কাছে পরিস্থিতি সম্পর্কে জানতে চাইতেই পারেন।

পশ্চিমবঙ্গে সমান্তরাল সরকার চালাতে প্রশ্রয় দিচ্ছেন মমতা, তোপ কেন্দ্রীয়মন্ত্রী নকভির

সেইসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী আরও অভিযোগ করেছেন, পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা পরিস্থিতি খুবই উদ্বেগজনক। দুষ্কৃতীরা সমান্তরাল প্রশাসন চালাচ্ছে। মুখ্যমন্ত্রী সেসব কড়া হাতে সামাল না দিয়ে সেই সমান্তরাল প্রশাসনকে প্রশয় দিচ্ছেন বলে সরাসরি অভিযোগ করেছেন নকভি। মমতার আক্রমণ করে তিনি বলেন,রাজ্যপালের সমালোচনা করতে মমতা যতটা সময় ও শক্তি অপচয় করেছেন, তার ২০ শতাংশ ব্যবহার করলেই রাজ্যে এই ধরনের অশান্তি
হত না।

English summary
Mukhtar Abbas Naqvi slams Mamata Banerjee over her comments on Governor. Mamata Banerjee is protecting parallel government in the state, alleges Naqvi.
Please Wait while comments are loading...