Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রকাশ্য রাস্তায় প্রস্রাব খোদ কেন্দ্রীয়মন্ত্রীর, মোদীর স্বচ্ছ্ব ভারত অভিযানে থাপ্পড়, দেখুন ভিডিও

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্বচ্ছ্ব ভারত অভিযানকে বুড়ো আঙুল দেখালেন তাঁরই মন্ত্রিসভার সদস্য। একদিকে কেন্দ্রীয় সরকার প্রকাশ্যে বা খোলা জায়গায় শৌচকর্ম না করার বিজ্ঞাপন দিচ্ছে খবরের কাগজ, টিভির পর্দাজুড়ে, অন্যদিকে তাঁরই মন্ত্রিসভার সদস্য কেন্দ্রীয় কৃষিমন্ত্রী রাধা মোহন সিং রাস্তার ধারে একটি দেওয়ালে প্রস্রাব করছেন। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই ভিডিও। মন্ত্রীমশাই অবশ্য় দাবি করেছেন, আশে পাশে কোনও শৌচাগার না পেয়ে শেষ পর্যন্ত তিনি দেওয়ালের গায়ে প্রস্রাব করেছেন।

২০১৪ সালে ক্ষমতায় আসার পরই স্বচ্ছ্ব ভারত মিশন চালু করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই কাজের জন্য আমজনতার ওপর স্বচ্ছ্ব ভারত করও বসানো হয়েছে। কিন্তু এরইমধ্যে তাঁর মন্ত্রিসভার সদস্য রাধা মোহন সিংয়ের এই ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওটি কবে কার তা জানা যায়নি। কিন্তু দেখা
যাচ্ছে রাস্তার ধারে একটি দাঁড়িয়ে একটি দেওয়ালের গায়ে প্রস্রাব করছেন তিনি। তাঁর নিরাপত্তারক্ষীরাও সেখানেই দাঁড়িয়ে। এই ছবিটি তাঁরই কেন্দ্র বিহারের পূর্ব চম্পারণ বলে মনে করা হচ্ছে। এই ভিডিওটি টুইট করে কটাক্ষ করতে ছাড়েনি আরজেডি। রাষ্ট্রীয় জনতা দলের পক্ষ থেকে টুইট করে বলা হয়েছে, প্রধানমন্ত্রীর স্বচ্ছ্ব ভারত মিশনকে এক ধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন কেন্দ্রীয় কৃষিমন্ত্রী। কড়া নিরাপত্তায় খরা কবলিত বিহারে একটি সেচ প্রকল্পের উদ্বোধন করছেন তিনি।

অবশ্য গোটা বিষয়টিতে ভুল কিছু দেখছেন না মন্ত্রীমশাই। তাঁর দাবি, ২৮ নং জাতীয় সড়ক ধরে যাওয়ার সময়ে অনেকক্ষণ কোনও শৌচাগার খুঁজে পাননি তিনি। ফলে আর থাকতে না পেরে রাস্তার ধারেই একটু হালকা হয়ে নেন তিনি। প্রস্রাবকাণ্ডে রাধা মোহন পাশে পেয়েছেন তাঁর দলকেও। বিজেপি মুখপাত্র রাজীব রঞ্জনও তাঁর দোষ দেখছেন না। তাঁর মতে , অনেকটা রাস্তা একটানা যাওয়ার পর প্রকৃতির ডাকে সাড়া দিতেই হয়। সেক্ষেত্রে জাতীয় সড়কের ধারে কোনও শৌচাগার না পেলে আর কী করতেন রাধা মোহন। সেইসঙ্গে ভিডিওটি শেয়ার করার জন্য আরজেডিরও সমালোচনা করেছেন তিনি।

English summary
Union agriculture minister caught urinating in public, says there was no public toilet there. Video goes viral.
Please Wait while comments are loading...