Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মোদী সরকারের উদ্যোগকে 'ম্যাড ইন ইন্ডিয়া ' বলে কটাক্ষ রাজীব বাজাজের

  • Posted By:
Subscribe to Oneindia News
মুম্বই, ১৭ ফেব্রুয়ারি : মোদী সরকারের ' মেড ইন ইন্ডিয়া ' উদ্যোগকে কটাক্ষ করলেন দেশের প্রথম সারির শিল্পপতি বাজাজ গোষ্ঠীর রাজীব বাজাজ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ' মেড ইন ইন্ডিয়া ' উদ্যোগকে কটাক্ষ করে 'ম্যাড ইন ইন্ডিয়া' বলে মন্তব্য করেন তিনি।

ন্যাসকম' আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে 'বাজাজ অটোর' ম্যানেজিং ডিরেক্টর রাজীব বাজাজ বলেন, দেশের সরকারের নীতি নির্ধারনের উপর নির্ভর করে রয়েছে শিল্পগত আবিষ্কার । এর সঙ্গে জড়িয়ে রয়েছে আইনগত বিষয়ও। তিনি বলেন "৫ বছর ধরে আমরা অপেক্ষা করে রয়েছি আমাদের সংস্থার চারচাকা বিক্রির জন্য"। যা এখনও সম্ভবপর হয়নি বলে তাঁর দাবি।

মোদী সরকারের উদ্যোগকে 'ম্যাড ইন ইন্ডিয়া ' বলে কটাক্ষ রাজীব বাজাজের

প্রসঙ্গত, বাজাজের কোয়াড্রি সাইকেল ভারতের বাজারে আনতে বহুরকমের সমস্যার সম্মুখীন হতে হয়েছে সংস্থাকে। তার প্রেক্ষইতেই তথ্য প্রযুক্তি সংস্থার শিল্পপতির এই সভায় উপস্থিত হয়ে একথা বলেন রাজীব বাজাজ।

ইওরোপ, এশিয়া, ল্যাটিন আমেরিকার বহু দেশে কোয়াড্রি সাইকেল বিক্রি করেছে বাজাজ গোষ্ঠী। এবিষয়ে রাজীব বাজাজ বলেন, ভারতই হল একমাত্র দেশ যেখানে এই গাড়ি বাজারে আনতে দেওয়া হচ্ছে না। এদিনের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকেও একহাত নেন সাংসদ রাহুল বাজাজের পরিবারের সদস্য রাজীব। তিনি বলেন এই নোটবাতিলের গোটা ভাবনাটাই ভুলে ভরা।

English summary
Peeved at hurdles being faced by his company to launch its quadri-cycle in India, industrialist Rajiv Bajaj today said stifling of innovation by regulatory agencies will turn 'Made in India' into 'Mad in India', taking potshots at the Centre's flagship manufacturing initiative.
Please Wait while comments are loading...