Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জম্মু ও কাশ্মীরে সেনা ক্যাম্পে জঙ্গি আক্রমণ, শহিদ ৩ জওয়ান, এনকাউন্টারে খতম দুই জঙ্গি

ভারতীয় সেনা ক্যাম্পের উপরে ফের জঙ্গি আক্রমণের ঘটনা ঘটল জম্মু ও কাশ্মীরে। উপত্যকার কুপওয়ারা জেলায় সেনা ক্যাম্পে এদিন ভোরে হামলা চালায় জঙ্গিরা। এমনটাই সেনা সূত্রে জানা গিয়েছে।

Subscribe to Oneindia News

শ্রীনগর, ২৭ এপ্রিল : ভারতীয় সেনা ক্যাম্পের উপরে ফের জঙ্গি আক্রমণের ঘটনা ঘটল জম্মু ও কাশ্মীরে। উপত্যকার কুপওয়ারা জেলায় সেনা ক্যাম্পে এদিন ভোরে হামলা চালায় জঙ্গিরা। ঘটনায় তিন সেনা জওয়ান শহিদ হয়েছেন বলে সূত্র মারফত জানা গিয়েছে।

সেনার সঙ্গে পাল্টা এনকাউন্টারে দুই জঙ্গিকেও নিকেশ করা গিয়েছে বলে খবর। আক্রমণ চালানো জঙ্গিরা হিজবুল মুজাহিদিন জঙ্গিগোষ্ঠীর সদস্য বলে মনে করা হচ্ছে। এদিন ভোরে হামলা চালালেও পাল্টা এমকাউন্টারে তাদের মেরে ফেলা হয়।

জম্মু ও কাশ্মীরে সেনা ক্যাম্পে জঙ্গি আক্রমণ, খতম দুই জঙ্গি

বুধবারই গোয়েন্দাদের কাছে রিপোর্ট আসে, ১০০ জনের বেশি জঙ্গি জম্মু ও কাশ্মীরে ঢুকবে বলে সীমান্তের ওপারে অপেক্ষা করছে। যেকোনও সময় তারা এদেশে ঢুকে হামলা চালাতে পারে।

রিপোর্টে আরও বলা হয়েছে, এই জঙ্গিদের ফের প্রশিক্ষণ দিয়ে পাকিস্তান অধীকৃত কাশ্মীরের জঙ্গি লঞ্চ প্যাডে পাঠিয়েছে। এদেশে ঢুকে বিচ্ছিন্নতাবাদীদের ভিড়ে মিশে ফের একবার কাশ্মীরকে অশান্ত করার ছক কষা হয়েছে। ঠিক যেভাবে গত প্রায় একবছর ধরে কাশ্মীরে সীমান্ত পার করে এসে বিচ্ছিন্নতাবাদীদের ভিড়ে মিশে স্থানীয়দের উসকে দিয়ে উত্তেজনা বজায় রাখা হয়েছে। সেই পথেই ফের একবার জঙ্গিরা হাঁটতে চলেছে।

English summary
Two terrorist attack on an Army camp in Kupwara, Jammu and Kashmir, killed
Please Wait while comments are loading...