Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গুজরাতে সাম্প্রদায়িক হিংসার ঘটনায় ২ জনের মৃত্যু, আহত অন্তত ১০ জন

  • Posted By:
Subscribe to Oneindia News

আহমেদাবাদ, ২৬ মার্চ : গুজরাতের পাটান জেলায় একটি গ্রামে শনিবার সন্ধ্যায় সাম্প্রদায়িক হিংসাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে। এই ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে একজন পুলিশের গুলি চালানোয় মারা গিয়েছে।

ঘটনার জেরে ৫০টি বাড়ি ভাঙচুর হয়েছে ও ১০জন আহত হয়েছে বলে জানা গিয়েছে। এছাড়া অনেকগুলি গাড়িতে আগুনও জ্বালিয়ে দেওয়া হয়েছে বলে খবর।

গুজরাতে সাম্প্রদায়িক হিংসার ঘটনায় মৃত ২, আহত অন্তত ১০

পুলিশ সূত্রে খবর, উত্তেজিত জনতা প্রথমে একটি নির্দিষ্ট জাতের বাড়িতে ভাঙচুর চালায়। প্রায় ২ ডজনের বেশি গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। খবর পেয়ে পাটান ও মেহসানা থেকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলেও পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছিল।

সেই দেখে বিপুল সংখ্যক পুলিশ বাহিনী ঘটনাস্থলে আসে। আগুল জ্বালিয়ে দেওয়া বাড়িগুলির আগুন নেভাতে নিয়ে আসা হয় ১০টি দমকলের ইঞ্জিন। প্রথমে পুলিশ শান্তভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলেও পরে শক্তহাতে পরিস্থিতি নিজেদের দখলে নেয়। তাতেই একজনের মৃত্যু হয়েছে।

প্রসঙ্গত, উচ্চ বিদ্যাসয়ের দুটি ছাত্রের মধ্যে পরীক্ষাকেন্দ্রে যাওয়ার সময়ে কোনও একটি ঘটনা নিয়ে বচসা বাঁধে। সেই ঘটনা থেকেই স্থানীয় একটি গ্রামে সাম্প্রদায়িক হিংসা ছড়িয়ে পড়ে বলে পুলিশ জানিয়েছে।

English summary
Two Killed, 10 Injured in Communal Violence in Gujarat
Please Wait while comments are loading...