Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'দুরাত্মা' তাড়ানোর নামে মুখে গরম বাল্ব ঢুকিয়ে খুন ২ শিশু

Subscribe to Oneindia News

ভাতিন্ডা, ৯ মার্চ : অন্ধবিশ্বাসের বশবর্তী হয়ে দুই শিশুকে বিদ্যুৎস্পৃষ্ট করে মারার অভিযোগ উঠল পাঞ্জাবের ভাতিন্ডায়। ঘটনায় গ্রেফতার করা হয়েছে শিশুদের বাবা ও ঠাকুমাকে।

জানা গিয়েছে, কুসংস্কারের বশবর্তী হয়ে 'খারাপ আত্মার ' হাত থেকে শিশুদুটিকে 'রক্ষা' করার নামে শিশুদের মুখে বিদ্যুৎচালিত গরম বাল্ব ঢুকিয়ে দেওয়া হয় । ফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় ওই দুই শিশু।

'দুরাত্মা' তাড়ানোর নামে মুখে গরম বাল্ব ঢুকিয়ে খুন ২ শিশু

মৃত শিশুদের মধ্যে একজনের বয়স ৩ বছর অন্যজনের বয়স ৫ বছর। শিশুদের বাবা কুলবিন্দর সিং ও ঠাকুমা নির্মল কউরের বিরুদ্ধে এই কাণ্ড ঘটাবার অভিযোগ রয়েছে। দুজনকেই গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, শিশুদের 'খারাপ আত্মার ' হাত থেকে বাঁচানোর জন্য এক তান্ত্রিককে ডেকে পাঠানো হয়। পরে শিশুদের বাবা ও ঠাকুমাই দুজনের মুখে ওইভাবে বাল্ব ঢুকিয়ে দেয় বলে অভিযোগ। ঘটনার সময়ে শিশুদের মাকে দরজা বন্ধ করে রেখে দেওয়া হয় বলেও অভিযোগ।

English summary
In an extremely distressing and shocking incident in Punjab, two little children were electrocuted to death allegedly in the name of faith in Bathinda on Wednesday by their father and grandmother. Reports say that the two kids – a five year old boy and a three year old girl – were made to put hot electric bulbs in their mouths to ‘cure them of evil spirits’. The incident happened in Bathinda in Punjab.
Please Wait while comments are loading...