Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রোজভ্যালি কাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের শুনানি ওড়িশা আদালতে

Subscribe to Oneindia News

আজ, সোমবার রোজভ্যালিকাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের শুনানি। এদিন দুপুর দু'টোয় ওড়িশা হাইকোর্টে এই মামলার শুনানি হবে। সিবিআই চার্জশিট দাখিল করার পর এই প্রথম রোজভ্যালি মামলা উঠতে চলেছে আদালতে। উল্লেখ্য, সিবিআই-এর চার্জশিটে নাম রয়েছে তৃণমূলের দুই সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় ও তাপস পালের। সূত্রের খবর এদিন জামিনের আবেদন জানাবেন সুদীপের আইনজীবীরা, পরোক্ষে প্রভাবশালী তত্ত্বেই জামিনের বিরোধিতায় নামবে সিবিআই।[কটক আদালতে সিবিআইয়ের জোর সওয়াল, রোজভ্যালিকাণ্ডে আরও বিপাকে সুদীপ ]

এর আগে দু'বার সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের আবেদন খারিজ করে দেয় ভুবনেশ্বর আদালত। প্রভাবশালী তত্ত্বেই জামিনের বিরোধিতা করে সাফল্য পায় সিবিআই। এদিন ফের সুদীপবাবুর আইনজীবীরা তাঁর অসুস্থতার কথা তুলে ধরে জামিনের আবেদন করবেন। সুদীপবাবু দীর্ঘদিন ধরেই অসুস্থ হয়ে ভুবনেশ্বর হাসপাতালে ভর্তি। তাঁকে এরই মধ্যে দেখে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রোজভ্যালি কাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের শুনানি ওড়িশা আদালতে

দলের সাংসদ শারীরিক ও মনাসিকভাবে সম্পূর্ণ ভেঙে পড়েছেন, তাঁর ওজন কমে গিয়েছে বলে উদ্বেগ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। বলেন, সুদীপ বন্দ্যোপাধ্যায় ও তাপস পালকে জোর করে আটকে রাখা হয়েছে। তাঁদের মিথ্যে মামলায় ফাঁসানো হয়ে বলে অভিযোগ করেন মমতা। এরপরও অবশ্য সুদীপের জামিনের শুনানি হয় আদালতে। কিন্তু সুদীপের জামিন আটকে যায় প্রভাবশালী তত্ত্বে।

এদিন দিল্লি থেকে কটকে আসছেন সিবিআইয়ের বিশেষ আইনজীবীরা। তাঁরাই সওয়াল করবেন সুদীপের জামিন আটকাতে। উল্লেখ্য, গত ৩ জানুয়ারি সুদীপ বন্দ্যোপাধ্যায় গ্রেফতার হয়েছিলেন রোজভ্যালিকাণ্ডে। তাঁর বয়ানে অসঙ্গতি ধরা পড়ায় সিবিআই নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে চেয়েই গ্রেফতার করে। তারপর চার মাস অতিবাহিত এখনও জামিন মেলেনি তাঁর। তৃণমূলের লোকসভার নেতা গ্রেফতারের পর থেকেই ওড়িশার হাসপাতালে ভর্তি।

English summary
Trinamool MP Sudip Bandyopadhyay's bail plea hearing at Odisha
Please Wait while comments are loading...