Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শাসককে শিক্ষা দেওয়া মহিলা পুলিশ অফিসার বদলি এই রাজ্যে

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

বিজেপি কর্মীদের মোকাবিলায় সাহসিকতার পরিচয় দেওয়া বুলন্দশহরের মহিলা পুলিশ আধিকারিক শ্রেষ্ঠা ঠাকুরকে বদলি করে দেওয়া হল। বদলিকে রুটিন বদলি বলে সরকারি তরফে জানানো হয়েছে। ভাল কাজের পুরস্কার পেয়েছি। ফেসবুক প্রতিক্রিয়ায় জানিয়েছেন ওই পুলিশ আধিকারিক।

শনিবার শ্রেষ্ঠা ঠাকুরকেই বদলি করা হয়েছে নেপাল সীমান্তের বাহারইচে। উত্তরপ্রদেশ জুড়ে যোগী আদিত্যনাথ সরকার পুলিশের ২৪৪ জন শীর্ষ আধিকারিককে বদলির আদেশ দিয়েছে। সেই তালিকায় নাম রয়েছে শ্রেষ্ঠারও।

শাসককে শিক্ষা দেওয়া মহিলা পুলিশ অফিসার বদলি এই রাজ্যে

নির্দেশ পাওয়ার পর ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন বছর ৩৪-এর শ্রেষ্ঠা ঠাকুর। তিনি লিখেছেন, 'নেপাল সীমান্তের বাহারইচে বদলি হয়ে গিয়েছি। কোনও চিন্তা নেই বন্ধুরা। আমি খুশি। এটাকে আমি ভাল কাজের পুরস্কার হিসেবে দেখছি। আপনাদের বাহারইচে আমন্ত্রণ।

শাসককে শিক্ষা দেওয়া মহিলা পুলিশ অফিসার বদলি এই রাজ্যে

ট্রাফিক আইন অমান্য করায় সম্প্রতি উত্তর প্রদেশের সিয়ানার বিজেপি নেতা প্রমোদ লোধীকেআটক করার পর তাকে ছাড়াতে যান আরও ৪ বিজেপি কর্মী। সবাইকেই গ্রেফতারের আদেশ দেন শ্রেষ্ঠা ঠাকুর।

পুলিশ শাসকদলের কর্মীদের ছাড় দেবে, আর বিরোধীদলের কর্মীদের ওপর চড়াও হবে এটা ভারতের যে কোনও প্রান্তের পুলিশকর্মীদের বিরুদ্ধেই অভিযোগ। এটা অস্বাভাবিক হলেও, স্বাভাবিকের পর্যায়েই পৌঁছে গিয়েছে। দিন কয়েক আগে উত্তর প্রদেশের বুলন্দশহরের মহিলা পুলিশ আধিকারিক তার স্বাভাবিক কাজটাই করে দেখান।

মহিলা পুলিশ আধিকারিকের ভূমিকা সব মহলে প্রশংসিত হওয়ায় বিজেপি নেতৃত্ব এই বদলি নিয়ে প্রশ্নের মুখে পড়েছেন। তাঁরা এই সিদ্ধান্তকে প্রতিহিংসা বলতে রাজি নন।

English summary
Transfer of woman police officer in up for arresting BJP workers
Please Wait while comments are loading...