Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাষ্ট্রপতির কনভয় থামিয়ে এক অভূতপূর্ব ঘটনা ঘটালেন এই ট্রাফিক পুলিশ

Subscribe to Oneindia News

কিছুদিন ধরে একটি অডিও ভিস্যুয়াল বিজ্ঞাপনে দেখানো হচ্ছে, যে কর্তব্যরত এক ট্রাফিক পুলিশ দিল্লির রাজপথে নেতা স্থানীয় কারোর কনভয় আটকে দিচ্ছেন, যাতে সেই রাস্তা দিয়ে আগে অ্যাম্বুলেন্স চলে যেতে পারে। আর এই ঘটনাই এবার বাস্তবে দেখা গেল বেঙ্গালুরুতে ।

রাষ্ট্রপতির কনভয় থামিয়ে এক অভূতপূর্ব ঘটনা ঘটালেন এই ট্রাফিক পুলিশ

বেঙ্গালুরুর ট্রিনিটি সার্কেল দিয়ে তখন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের কনভয় যাচ্ছিল , সেসময় হঠাৎ থামিয়ে দেওয়া হয় কনভয়। কারণ একটাই, যাতে সেই রাস্তা দিয়ে আগে চলে যেতে পারে রোগী নিয়ে দাঁড়িয়ে থাকা অ্যাম্বুলেন্স। আর ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে এই অভূতপূর্ব কাজটি করলেন কর্তব্যরত ট্রাফিক সাব ইন্সপেক্টর এম এল নিজালিঙ্গাপ্পা।

সাব ইন্সপেক্টর নিজালিঙ্গাপ্পার এই কীর্তিকে সবাই স্বাগত জানিয়েছেন। এমনকি তিনি তাঁর এই কর্তব্যবোধের জন্য জিতে নিয়েছেন নাগরিকদের মনও। ট্রাফিক সাব ইন্সিপেক্টরের এই কাজের জন্য তাঁকে সম্মানিত করবে ব্যাঙ্গালোর পুলিশ। এদিকে, এই ঘটনার পর বেঙ্গালুরুর DCP ও CP তাঁকে এই কাজের জন্য অভিনন্দন জানিয়েছেন।

English summary
A traffic police officer in Bengaluru’s Trinity Circle stopped President Pranab Mukherjee’s convoy to make way for an ambulance through a busy junction. The traffic police sub-inspector, ML Nijalingappa, has won hearts of the citizens for his wonderful act of humanity.
Please Wait while comments are loading...