Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গোপালকৃষ্ণকে নীতীশের সমর্থন, দু-নৌকায় পা বিহারের মুখ্যমন্ত্রীর

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

মহাজোট ছেড়ে এনডিএ শিবিরে গেলেও উপরাষ্ট্রমন্ত্রী নির্বাচন নিয়ে মত পাল্টাচ্ছেন না নীতীশ কুমার। বিরোধী শিবিরের উপরাষ্ট্রপতি পদপ্রার্থী গোপালকৃষ্ণ গান্ধীকেই সমর্থন করবেন বলে জানিয়ে দিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।

[আরও পড়ুন: নীতীশের সিদ্ধান্তে নাখুশ শরদ যাদব, তবে কি ভাঙনের পথে জেডিইউ]

গোপালকৃষ্ণকে নীতীশের সমর্থন, দু-নৌকায় পা বিহারের মুখ্যমন্ত্রীর

সোমবার নীতীশ জানান, মহাজোটে থাকাকালীনই তিনি গোপালকৃষ্ণ গান্ধীকে সমর্থন করবেন বলে কথা দিয়েছিলেন। এখন শিবির পাল্টালেও নিজের দেওয়া কথা থেকে তিনি সরে আসবেন না। উল্লেখযোগ্যভাবেই গোপালকৃষ্ণ গান্ধীর নাম উপরাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে প্রস্তাব দিয়েছিলেন নীতীশই। এদিন জেডিইউ-র মুখপাত্র কে সি ত্যাগী জানান, গোপালকৃষ্ণ গান্ধীকে সমর্থনের সিদ্ধান্ত বিহারের মহাজোট ভাঙার আগেই হয়েছিল, ফলে সেই সিদ্ধান্তকে জেডিইউ মান্যতা দেবে বলে জানিয়েছেন কে সি ত্যাগী। বিষয়টি বিজেপিকেও জানানো হয়েছে বলে মন্তব্য করেছে তিনি।

আগামী ৫ই অগাস্ট উপরাষ্ট্রপতি নির্বাচন। একদিকে যেমন গোপালকৃষ্ণ গান্ধীকে প্রার্থী করেছে বিরোধীরা, তেমনই এনডিএ শিবিরের প্রার্থী করা হয়েছে বেঙ্কাইয়া নাইডুকে। অঙ্কের হিসেবে বেঙ্কাইয়া নাইডুর উপরাষ্ট্রপতি হওয়া এখন শুধুই সময়ের অপেক্ষা। কিন্তু তা সত্ত্বেও একচুল জমি ছাড়তে নারাজ বিরোধী শিবির।

[আরও পড়ুন: নীতীশের কাছে এখন একমাত্র নেতা নরেন্দ্র মোদী, বিহারের মুখ্যমন্ত্রীর বিস্ফোরক বয়ান]

English summary
Nitish Kumar says he will keep his promise and support Gopal Krishna Gandhi as vice president candidate
Please Wait while comments are loading...