Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হাসপাতালে গিয়ে ভিআইপি তকমা ছাড়তে না পেরে এই রাজ্যের স্পিকার এ-কি করলেন!

  • Published:
  • By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

প্রধানমন্ত্রী আগেই বলেছেন, তিনি ভিআইপি কালচারে বিশ্বাসী নন। সব মানুষই তার কাছে মূল্যবান। কিন্তু তার নিজের রাজ্যেই কিনা সেই নীতির বিরোধিতা।

গুজরাটের বিজেপির বিশিষ্ট নেতা তথা বিধানসভার স্পিকার রামনলাল ভোরা ভিআইপি স্ট্যাটাস ছাড়তে পারছেন না। অভিযোগ উঠেছে এমনটাই।

নিজের রাজ্যেই ভিআইপি-র "তাণ্ডব", এবার কী করবেন মোদী

সম্প্রতি রামনলাল ভোরা গিয়েছিলেন গান্ধীনগর সিভিল হাসপাতালে চোখের চিকিৎসা করাতে। নিজের গাড়িতে ছেলেও ছিল তাঁর সঙ্গে। কোনও অনুমতি না থাকলেও, হাসপাতালের ট্রমা সেন্টারের সামনেই গাড়িটি রাখেন তিনি। হাসপাতালের বেসরকারি নিরাপত্তারক্ষী ভোরাকে ট্রমা সেন্টারের সামনে গাড়ি না রাখতে অনুরোধ করেন।

গাড়ি সরাতে অনুরোধ করার সময়, সেই নিরাপত্তারক্ষী ভোরাকে "কাকা" বলে সম্বোধন করেন। আর এতেই পরের দিনই চাকরি যায় সেই নিরাপত্তারক্ষীর।

গান্ধীনগর সিভিল হাসপাতালের সুপার বিপিন নায়েক জানিয়েছেন, রামনলাল ভোরা সিনিয়র সিটিজেন। তাঁর সঙ্গে ঠিক ব্যবহার করেননি ওই নিরাপত্তারক্ষী। আরও ভাল ভাষায় স্পিকারকে সম্বোধন করা উচিৎ ছিল বলে মনে করেছেন তিনি। 'কাকা' বলে ডাকাটা মোটেই গ্রহণ যোগ্য নয় বলে জানিয়েছেন তিনি। সেই কারণে লিখিত ক্ষমা চাওয়ার জন্য় ওই নিরাপত্তারক্ষীকে বলা হয়েছিল, দাবি হাসপাতাল সুপারের।

শুধু তাই নয়, স্পিকারের অভিযোগের ভিত্তিতে যে সংস্থা গান্ধীনগর সিভিল হাসপাতালের নিরাপত্তারক্ষী সরবরাহের দায়িত্বে ছিল, তাদেরও বাতিল করে দেওয়া হয়। যদিও, হাসপাতাল সুপারের সাফাই, ওই নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে বহু অভিযোগ জমা পড়েছিল।

English summary
To do his job, a security guard loses his job in Gandhinagar
Please Wait while comments are loading...