Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নিজেই নিজেকে গুলি করে খুনের ছক কষেছিলেন এই রাজনীতিক, কেন এমন ষড়যন্ত্র

Subscribe to Oneindia News

রাজনৈতিক ফায়দা তুলতে জনগণকে বোকা বানানোর এক আজব ছক কষেছিলেন তেলাঙ্গানার কংগ্রেস নেতা বিক্রম গৌড়। তাঁকে লক্ষ্য করে যাতে গুলি করা হয়, তার জন্য এক বন্দুকবাজকে তিনি ৫০ লাখ টাকার 'সুপারি' দিয়েছিলেন । শুধু সতর্কবাণী ছিল, যাতে গুলি যেন তাঁর গা ঘেঁষে চলে যায়। এই কংগ্রেস নেতার ওপর গুলি চালানোর ঘটনায় পুলিশি তদন্তে এমনই তথ্য সামনে এসেছে। গ্রেফতার হয়েছেন বিক্রম।

তেলাঙ্গানার কংগ্রেস নেতা মুকেশ গৌড়ের ছেলে বিক্রম গৌড়কে লক্ষ্য করে কিছুদিন আগে বন্দুকবাজরা গুলি চালায় । হায়দরাবাদের বাঞ্জারা হিলসের কাছে চলে এই গুলি। ঘটনায় আহত অবস্থায় ওই কংগ্রেস নেতাকে ভর্তি করা হয় অ্য়াপোলো হাসপাতালে। দায়ের করা হয় অভিযোগ।

নিজেই নিজেকে গুলি করে খুনের ছক কষেছিলেন এই রাজনীতিক, কেন এমন ষড়যন্ত্র

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, নিজের ওপর গুলি চালানোর এই ছক কষেছিলেন বিক্রম নিজেই। বন্ধুক বাজদের নিরাপদ দূরত্ব থেকে গুলি চালাতে নির্দেশ দেন তিনি। এই ধরনের এক নাটক রচিয়ে , জনতার কাছ থেকে সহানুভূতি আদায়ের চেষ্টায় ছিলেন তিনি। জনগণের সামনে তাঁর ওপর এরকম গুলি চালানোর ঘটনা দেখিয়ে তিনি 'পলিটিক্যাল মাইলেজ' আদায়ের চেষ্টায় ছিলেন বলে পুলিশের অনুমান। এই ছক কষে তিনি ২০১৯ সাল তেলাঙ্গানার বিধানসবা নির্বাচনের জন্য নিজের জমি শক্ত করছিলেন।

তদন্তে জানা গিয়েছে , ৩ মাস আগে বিক্রম এই ছক কষে। কীভাবে কোথায় বন্দুকবাজরা থাকবে, তারও ব্যবস্থা করে কংগ্রেস নেতা বিক্রম গৌড়। ঘটনার জেরে বিক্রম সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

English summary
In a bizarre revelation today, the Hyderabad Police found that the gun attack on youth Congress leader Vikram Goud that they had been investigating- was in fact staged by Goud himself.
Please Wait while comments are loading...