Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাড়িভাড়ার স্টাইলেই ডাক্তারের প্যাড ভাড়া, রমরমিয়ে চলছে নকল ডাক্তারদের ফেরেববাজি

Subscribe to Oneindia News

এতদিন কী কী জিনিস ভাড়া দেওয়ার কথা শুনেছেন? বাড়ি, গাড়ি, এসব ভাড়ার কথাই তো শুনেছেন? তাহলে এবার শুনুন ডাক্তারদের প্রেসক্রিপশান প্যাড আর নেমবোর্ডও ভাড়া পাওয়া যায়। শুনতে অবাক লাগলেও এই ঘটনা ঘটেছে চেন্নাইয়ের থেনিতে। ঘটনায় সেরাজ্যের স্বাস্থ্য বিষয়ক দফতর পুলিশে অভিযোগও দায়ের করেছে।

জানা যায়, চেন্নাইয়ের থেনির এক ডাক্তার ,ভিরানান কান্নান তাঁর নেম বোর্ডে ও প্রেসক্রিপশন প্যাড ভাড়া দিতেন জনৈক হাতুড়ে ডাক্তার বিনোদ জয়কে। প্রেসক্রিপশান প্যাড পিছু প্রতিমাসে ২৫, ০০০ টাকা থেকে ৫০, ০০০ টাকা ভাডা় নিতেন ওই চিকিৎসক।

বাড়িভাড়ার স্টাইলেই ডাক্তারের প্যাড ভাড়া, রমরমিয়ে চলছে নকল ডাক্তারদের ফেরেকবাজি

ঘটনার কথা জেনেই ডাক্তার কান্নানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সেরাজ্যের স্বাস্থ্য সংক্রান্ত জয়েন্ট ডিরেক্টর। তারপরই ডাক্তার কান্নানের ক্লিনিক তল্লাশি করতে যায় পুলিশ।

পুলিশি তল্লাশি চলাকালীন স্থানীয় এলাকাবাসীদের দিয়ে, পুলিশকে আটকাবারও চেষ্টা করেন কান্নান। পরে গ্রেফতার করা হয় তাঁকে। তবে শুধু কান্নান নয়, গোটা চোন্নাই জুড়ে রমরমিয়ে চলছে এই ধরণের ব্যবসা। যেখানে নামি ডাক্তাররা নিজেদের নামের প্যাড ও নেমবোর্ড ভাড়া দিয়ে ক্রমাগত ছিনিমিন খেলছেন চিকিৎসার মতো গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে।

English summary
At least half a dozen doctors have been lending their name boards and prescription pads to quacks for a monthly fee of Rs 25,000 to Rs 50,000, officials of the directorate of medical and rural health services have found.
Please Wait while comments are loading...