Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শ্রীনগরে ফের জঙ্গিহানা, আহত ৫ সিআরপিএফ জওয়ান

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

শ্রীনগর, ১৫ আগস্ট : ভারতের ৭০ তম স্বাধীনতা দিবসের সকালে ফের শ্রীনগরে জঙ্গিহামলা। শ্রীনগরের নওহাট্টা এলাকায় হামলা চালায় জঙ্গিরা। এই হামলায় ৫ সিআরপিএফ জওয়ান আহত হয়েছেন। পাল্টা ভারতীয় সেনার গুলির জবাবে দুই জঙ্গির মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে।

সোমবার সকাল ৮ টা ৪৫ নাগাদ প্রথম হামলা চালানো হয়। তিন সন্ত্রাসবাদী এই হামলা চালায় বলে খবর। তিনজনের মধ্যে ২ জনের মৃত্যু হলেও গুলির লড়াই অব্যাহত রয়েছে। পরে এই গুলির লড়াইয়ে আরও জঙ্গিরা যোগ দিয়েছে বলে সূত্রের খবর। এলাকার বেশ কিছু বহুতলের ছাদ থেকে জঙ্গিরা গুলি চালাচ্ছে বলে অনুমান সেনাবাহিনীর।

শ্রীনগরে ফের জঙ্গিহানা, আহত ৫ সিআরপিএফ জওয়ান

স্বাধীনতা দিবস উপলক্ষে জঙ্গিরা উপত্যকা এলাকায় হামলা চালাতে পারে বলে আগে থেকেই গোয়েন্দা সূত্রে খবর ছিল। সেই কারণেই নিরাপত্তা জোরদার করা হয়েছিল শ্রীনগরের বিভিন্ন এলাকায়।

কাশ্মীরের অস্থির অবস্থার জেরে কারফিউ অব্যাহত গত প্রায় এক মাস ধরে। মূলত সেনাবাহিনীর গুলিতে হিজবুল জঙ্গি বুরহান ওয়ানির মৃত্যুতে অশান্ত হয়ে ওঠে উপত্যকা। হিংসার ঘটনায় ৫৮ জনের মৃত্যুও হয়েছে। এর পর থেকেই এলাকায় কার্ফু চলছিল।

উল্লেখ্য, স্বাধীনতা দিবসের আগের দিন (পাকিস্তানের স্বাধীনতা দিবসের দিন) জম্মু ও কাশ্মীরের পুঞ্চ এলাকায় যুদ্ধবিরতির চুক্তি লঙ্ঘন করে গুলিবৃষ্টি চালিয়েছিল পাকিস্তানের সেনাবাহিনী।

English summary
Terror strikes Srinagar: 5 CRPF personnel injured, gun battle on
Please Wait while comments are loading...