Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাক অধীকৃত কাশ্মীরে ফের ৪২টি জঙ্গি লঞ্চ প্যাড তৈরি হয়েছে!

  • Written By:
Subscribe to Oneindia News

শ্রীনগর, ১৩ ডিসেম্বর : সার্জিক্যাল স্ট্রাইকের পরও যে পাকিস্তানি জঙ্গিরা হাত গুটিয়ে বসে নেই, তার প্রমাণ মিলেছে। জানা গিয়েছে, সীমান্তের ওপারে পাক অধীকৃত কাশ্মীরে এখনও মোট ৪২টি জঙ্গি লঞ্চ প্যাড রয়েছে। বেশিরভাগই পুঞ্চ, মাছাল ও উরি সেক্টরের সীমান্তের ওপারে রয়েছে বলে জানা গিয়েছে।

সীমান্তে ২৫০ ফুটের বেশি সুরঙ্গ কেটে ভারতে ঢোকে জম্মুতে হামলাকারী জঙ্গিরা!

জঈশ নয় উরি হামলার পিছনে রয়েছে লস্কর-ই-তৈবা জঙ্গিরা!

গোয়েন্দা সূত্রে জানা গিয়েছে, পুঞ্চ সেক্টরের সীমান্তে ওপারে পাকিস্তানে ৫টি জঙ্গি লঞ্চ প্যাড রয়েছে। মাছাল ও উরির সীমান্তের ওপারে ৪টি করে লঞ্চ প্যাড রয়েছে। নৌশেরা ও কিরান সেক্টরে সীমান্তের ওপারে ২টি করে জঙ্গি লঞ্চ প্যাড তৈরি করেছে পাকিস্তান।

পাক অধীকৃত কাশ্মীরে ফের ৪২টি জঙ্গি লঞ্চ প্যাড তৈরি হয়েছে!

এর পাশাপাশি গুরেস, তাঙ্গধার, রামপুর সেক্টরেও ৩টি করে জঙ্গি লঞ্চ প্যাড তৈরি হয়েছে। বলা হচ্ছে, লাইন অব কন্ট্রোলের ওপারে ৩ থেকে ৫ কিলোমিটার দূরত্বে জঙ্গি লঞ্চ প্যাডগুলি গড়ে উঠেছে। এর মধ্যে সিয়ালকোট, শাহকোট, শেরিফের মতো জায়গা ও রয়েছে।

উরি হামলার দায় স্বীকার করে পাকিস্তানে 'খুল্লামখুল্লা' প্রচার লস্কর-ই-তৈবার!

ভারতে স্লিপার সেল তৈরিতে ব্যস্ত আইএস জঙ্গিরা!

গোয়েন্দারা বলছেন, সার্জিক্যাল স্ট্রাইকের পর সীমান্ত থেকে অনেকটা ভিতরে জঙ্গি লঞ্চ প্যাডগুলিকে সরিয়ে নেওয়া হয়েছিল। পরে ফের তা ধীরে ধীরে সীমান্তের কাছাকাছি ফিরিয়ে আনা হয়েছে।

শ্রীনগরের মাল্টি এজেন্সি সেন্টার জানিয়েছে, প্রতিটি জঙ্গি লঞ্চ প্যাডে ১৫-২০ জন করে জেহাদি রয়েছে। লঞ্চ প্যাডগুলি পাক সেনা ও পাক রেঞ্জার্সদের পোস্টের পাশেই অবস্থান করছে।

English summary
Terror launch pads are back in Pakistan occupied Kashmir
Please Wait while comments are loading...