Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিতর্ক বাড়িয়ে এবার সাংবাদিকদের মারধর তেজস্বীর দেহরক্ষীর,ঘটনার প্রেক্ষিতে যা বলল জেডিইউ

  • Posted By:
Subscribe to Oneindia News

জমি কেলেঙ্কারির অভিযোগকে ঘিরে এমনিতেই বিহারের রাজনৈতিক বিতর্কের কেন্দ্রবিন্দুতে সেরাজ্যের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব। আর এই বিতর্কের মধ্যেই সাংবাদিক নিগ্রহের অভিযোগ উঠল তেজস্বীর দেরহরক্ষীর বিরুদ্ধে। ফলে একের পর এক বিতর্কে এই মুহুর্তে জেরবার আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবের পুত্র তথা বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব।

বিতর্ক বাড়িয়ে এবার সাংবাদিকদের মারধর তেজস্বীর দেহরক্ষীর,ঘটনার প্রেক্ষিতে যা বলল জেডিইউ

মুখ্যমন্ত্রী নিতীশ কুমারের ডাকা এক মন্ত্রীসভার বৈঠকের পর তেজস্বীকে ঘিরে প্রশ্ন করতে থাকেন সাংবাদিকরা। আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ ও তাঁর পরিবারের সদস্যের বিরুদ্ধে যেভাবে একের পর এক দুর্নীতির অভিযোগ উঠছে, তা নিয়ে তেজস্বীকে প্রশ্ন করতে থাকেন সাংবাদিকরা। পাল্টা , সাংবাদিকদের এড়িয়ে বেরিয়ে যেতে চান তেজস্বী। আর তখনই তাঁর দেহরক্ষী সংবাদমাধ্যম কর্মীদের উপর ঝাঁপিয়ে পড়েন। বিষয়টি নিয়ে তদন্তের আশ্বাস দিয়েছেন তেজস্বী।

এদিকে, ঘটনায় আরও বেশি করে অস্বস্তি বেড়েছে বিহারের জোট সরকারে আরজেডির শরিক দল জেডিইউৃ-এর। নিতীশ কুমারের জেডিইউ এর তরফ থেকে ঘটনার নিন্দা করা হয়েছে। বলা হয়েছে, এই ঘটনা অনভিপ্রেত।

মূলত, দুর্নীতি ইস্যুতে এমনিতেই নিতীশ কুমার আরজেডির থেকে দূরত্ব বাড়াবার চেষ্টা করছিল। তারপর এই ধরনের ঘটনা আগুনে ঘি ঢালারা কাজ করল বলেই মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞ মহল।

English summary
Tejaswi was interacting with media after a cabinet meeting, held by Chief Minister Nitish Kumar, of all MPs, MLAs and other office bearers and leaders of the state to discuss the political situation in the wake of the Central Bureau of Investigation (CBI) raids on Alliance partner Lalu Prasad Yadav and family.
Please Wait while comments are loading...